news bengali

মহানগর ওয়েবডেস্ক: এবার বিতর্কে নাম জড়ালো ‘নেটফ্লিক্সর’এর আরও একটি ওয়েব সিরিজের। বীর দাস অভিনীত ‘হাসমুখ’ ওয়েব সিরিজটিকে নিয়ে দিল্লি হাইকোর্টে মামলা করেছেন আইনজীবী আশুতোষ দুবে। এদিন এই মামলার শুনানি হওয়ার কথা। তিনি তার আবেদনে জানিয়েছেন, মূলত এই ওয়েব সিরিজের চতুর্থ এপিসোডে আইনজীবীদের অসম্মান করা হয়েছে। তাদের গুন্ডা, বদমাশ, চোর ও ধর্ষকও বলা হয়েছে।
তাই তিনি সুবিচার পাওযার জন্য দিল্লি হাইকোর্টের শরণাপন্ন হয়েছেন। আদালতের কাছে ওই আইনজীবীর আর্জি নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজটিকে যাতে নিষিদ্ধ করা হয়। তবে শুধু আইনজীবী নয়, অভিযোগ উত্তরপ্রদেশের পুলিশদের সম্পর্কেও অসম্মানজনক উক্তি করা হয়েছে এই ওয়েব সিরিজে।

সোমবার দিল্লি হাইকোর্টের এই মামলার শুনানি হওয়ার কথা। বীর দাস অভিনীত এই ওয়েব সিরিজটি একজন স্ট্যান্ড আপ কমেডিয়ান এর গল্প যিনি নিজেকে প্রতিষ্ঠা করার জন্য লড়াই করছেন। যিনি স্বপ্ন দেখেন একজন বড় কমেডিয়ান হওয়ার। কিন্তু এই ক্ষেত্রে তার এগিয়ে যাওয়ার পথে বাধা হয়ে দাঁড়ান তার গুরু, শেষমেশ একদিন তাকেই হত্যা করে দর্শকদের দুর্দান্ত স্ট্যান্ড আপ কমেডিটি উপহার দেন বীর দাস। এরপর একের পর এক খুন করতে থাকে ও স্ট্যান্ড আপ কমেডি উপহার দিতে থাকে সে। এই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘হাসমুখ’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here