ডেস্ক: সঙ্গীত পরিচালনার কেরিয়ারে একাধিক বড় বড় প্রজেক্টের কাজের মাধ্যমে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন এ আর রহমান। কার্যত তাঁর হাত ধরেই ভারতে সঙ্গীত পরিচালনার ইতিহাসে ঘটেছে বিপ্লব। কারণ তাঁর সুরেলা সুরের জন্য ভারতে আসে অস্কার। ‘স্লামডগ মিলিটানিয়র’ সিনেমার মাধ্যমে নিজের ঝুলিতে অস্কারটি ভরে নেনে রহমান। কিন্তু তারপরে আর সেভাবে হলিউডের কোনও সিনেমাতে সুর দিতে দেখা যায়নি এই কিংবদন্তিকে। তবে এবার বড় চমক দিলেন রহমান। সূত্রের খবর, মার্বেল প্রযোজনার বহু চর্চিত সিনেমা ‘অ্যাভেঞ্জারস: এন্ড গেম’-এর সুর দিতে চলেছেন এ.আর.রহমান।

মূলত ভারতের জন্য আলাদা থিম সঙ বানাতে চাইছে মার্ভেল প্রযোজনা সংস্থা। সেই থিম সঙটি শুধুমাত্র ভারতের জন্যই তামিল,তেলেগু ও হিন্দিতে মুক্তি পাবে বলে জানা গিয়েছে। শুধুমাত্র ভারতের জন্যই এই বিশেষ গানটি ব্যবহার করা হবে বলে জানা গিয়েছে। তাই মার্ভেল কর্ত্বপক্ষ এ.আর.রহমানের সঙ্গে জুটি বেঁধেছেন বলে জানা গিয়েছে। আগামী ১ এপ্রিল সোশ্যাল মিডিয়াতে মুক্তি পাবে বলে জানা গিয়েছে। এই বিষয়ে রহমান জানিয়েছেন, ”মার্ভেলের ফ্যানেদের সঙ্গে থেকে নিজেকে তাঁদের পরিবারের সদস্য হিসাবে মনে হচ্ছে। অ্যাভেঞ্জার সিরিজে গানে সুর দেওয়া মানে অনেকটাই চাপ থাকে। আশা করি আমার কাজ সকলের ভালো লাগবে।”

 

অ্যাভেঞ্জার্স সিরিজের সবচেয়ে জনপ্রিয় সিনেমা হতে চলেছে এই সিনেমাটি। মার্ভেলের ভারতে ব্যবসার জন্য এদেশে প্রযোজনা সংস্থার নজর রয়েছে বলে জানা গিয়েছে। তাই চলতি মাসেই ভারতে আসার কথা মার্ভেলের অ্যাভেঞ্জার সিরিজের প্রযোজক কেভিন ফেইজ। আগামী ২৬ এপ্রিল গোটা বিশ্বে ইংরেজি, তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here