kolkata bengali news
Highlights

  • রাষ্ট্রপতি ভবনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নৈশ্যভোজে হাজির ছিলেন অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এ.আর.রহমান
  • দিল্লিতে অশান্তির আবহে ট্রাম্পের নৈশ্যভোজে যাওয়ার জন্য নেটিজেনরা তীব্র কটাক্ষ করেছেন রহমানকে
  • দিল্লির ক্ষতিগ্রস্ত এলাকা জাফরাবাদ, ভোজনপুর, মৌজপুর ইত্যাদি এলাকা ঘুরে ঘুরে সাধারণ মানুষদের সঙ্গে কথাও বলছেন জাতীয় নিরাপত্তা পরিষদের উপদেষ্টা অজিত ডোভাল

মহানগর ওয়েবডেস্ক: গত রবিবার থেকেই অশান্তির আবহে জ্বলছে উত্তর-পূর্ব দিল্লি। যার জেরে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছে ভারতের রাজধানী। এদিকে এই অশান্তির আবহের মাঝেই দু’দিনের ভারত সফর সেরে গিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গতকাল তাঁকে বিশেষ সম্মান জানানোর উদ্দেশ্যেই রাষ্ট্রপতি ভবনে এক নৈশভোজের আয়োজন করা হয়েছিল। যেখানে কেন্দ্রীয় মন্ত্রীসভার সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন বণিকগোষ্ঠীর একাধিক ব্যবসায়ীরা। আর সেই অনুষ্ঠানে গিয়ে বিতর্কের মুখে পড়লেন অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এ.আর.রহমান।

গতকাল রাতেই জনপ্রিয় শেফ বিকাশ খান্না ও এ.আর.রহমান ছিলেন ট্রাম্পের নৈশ্যভোজে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই রহমানকে ঘিরে নেটিজেনরা তীব্র আক্রমণ করেছেন। দিল্লিতে অশান্তির আবহে ট্রাম্পের নৈশ্যভোজে যাওয়ার জন্য নেটিজেনরা তীব্র কটাক্ষ করেছেন। সোশ্যাল মিডিয়াতে অনেকেই রহমানের উদ্দেশ্যে লিখেছেন দিল্লি যখন জ্বলছে, তখন কীভাবে নিশ্চিন্তে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে নৈশভোজে ব্যস্ত? গতকাল রহমান তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে রাষ্ট্রপতি ভবনের ছবি শেয়ার করতেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন অস্কারজয়ী। দেশের ‘দিল’ এখন পরিণত হয়েছে মৃত্যুপুরীতে।

 

View this post on Instagram

 

A post shared by @arrahman on


সিএএ বিরোধী শিবির ও সিএএ সমর্থনকারীদের মধ্যে সংঘর্ষের জেরে প্রাণ গিয়েছে ২৪ জনের, আহত ২০০ জনেরও বেশি। এরই মধ্যে গতকাল দিল্লি পুলিশের নির্দেশে একটি নির্দেশিকা জারি করে বলা হয়েছে, সংঘর্ষকারীদের দেখামাত্রই গুলি চালানোর নির্দেশ দিয়েছে দিল্লি পুলিশ। এদিন দিল্লি হাইকোর্টের বিচারপতিদের তীব্র ভৎর্সনার মুখেও পড়তে হয়েছে দিল্লি পুলিশকে। তিনদিন ধরে ভারতের রাজধানীতে অশান্তির রেস না থামানোর জন্য কোর্টের তোপের মুখে পড়তে হয়েছে দিল্লি পুলিশকে। এদিন দিল্লির ক্ষতিগ্রস্ত এলাকা জাফরাবাদ, ভোজনপুর, মৌজপুর ইত্যাদি এলাকা ঘুরে ঘুরে সাধারণ মানুষদের সঙ্গে কথাও বলছেন জাতীয় নিরাপত্তা পরিষদের উপদেষ্টা অজিত ডোভালও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here