kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বিধাননগর: সল্টলেকের সেক্টর ৩-এর এক বাসিন্দাকে করোনা সন্দেহভাজন হিসেবে ভর্তি করা হয়েছে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে। সরকারি ভাবে তার রিপোর্ট বিধাননগর পুরোনিগমের হাতে আসেনি। তবে তার পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিনি আক্রান্ত হয়েছেন করোনাতে। এর পাশাপাশি বিধাননগরের ৬ নম্বর ওয়ার্ডের তেঘরিয়াতে দু’জনের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। এই নিয়ে ওই ওয়ার্ডে মোট আট জন আক্রান্ত হলেন বলে সরকারি ভাবে জানা গিয়েছে।

বিধাননগর পুরসভার স্বাস্থ্য বিভাগের মেয়র পারিষদ প্রণয় রায় জানান, দু’জন নার্সের করোনা পরীক্ষা পজেটিভ হয়েছে বলে স্বাস্থ্য দফতর জানিয়েছে। এছাড়া ৩৩ নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা পেশায় নার্স, তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও তাঁর এখনও কোনও রিপোর্ট পুরনিগমের হাতে আসেনি। তবে সাবধানতা হিসেবে ৩৩ নম্বর ওয়ার্ডে ওই নার্স যেখানে থাকতেন, সেই আবাসন এবং তার আশপাশের এলাকাকে জীবাণুমুক্ত করা হয়েছে।

এর আগে সল্টলেক সেক্টর ৩ থেকে তিনজনকে করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এবার আরও একজনকে করা হল। সবমিলিয়ে করোনা নিয়ে উদ্বেগ ক্রমশ বেড়েই চলেছে সল্টলেকে। একই উদ্বেগজনক পরিস্থিতি তেঘরিয়ার। ওই এলাকা থেকে এর আগে পাঁচজন আক্রান্তের সন্ধান মিলেছিল। এবার সেই তালিকায় যুক্ত হলেন আরও দু’জন। এছাড়া বিধাননগর পুর এলাকার অন্তর্গত এই বেসরকারি হাসপাতালের আরও এক নার্স রাজারহাটের পঞ্চায়েত এলাকার বাসিন্দা। তিনি করোনা সদেহভাজন হিসেবে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। লালারস পরীক্ষার পর তার রিপোর্ট পজেটিভ এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here