national news

মহানগর ওয়েবডেস্ক: দিনভর গুলির লড়াই চলার পর অবশেষে সাফল্য পেল ভারতীয় সেনা। জানা গেল উপত্যাকায় খতম হয়েছে সেনাবাহিনীর হিটলিস্টে থাকা অন্যতম জইশ জঙ্গি নবাব দার। জম্মু-কাশ্মীরের মাটিতে একাধিক জঙ্গি কার্যকলাপে জড়িত ছিল এই জঙ্গি।

জানা গেছে বুধবার সকালে জম্বু কাশ্মীরের বারামুলা জেলায় গোপন খবরের ভিত্তিতে অভিযান চালায় ভারতীয় সেনা। গোটা এলাকা ঘিরে ফেলে, ইন্টারনেট পরিষেবা বন্ধ করে চালানো হয় অভিযান। সেনা উপস্থিতি টের পেয়ে নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলি চালায় ভারতীয় সেনাও। দীর্ঘ গুলির লড়াইয়ের পর পুলিশ সূত্রে জানানো হয়েছে, ওই অভিযানে উপত্যাকার মোস্ট ওয়ান্টেড জঙ্গি নবাব দার খতম হয়েছে। এখনো চলছে গুলির লড়াই। একাধিক জঙ্গি এখনো ওই এলাকায় লুকিয়ে রয়েছে বলে অনুমান করা হচ্ছে। দাবি করা হচ্ছে নবাব দারের মৃত্যু উপত্যাকায় জঙ্গী বিরোধী কার্যকলাপে সেনার একটি বড় সাফল্য।

প্রসঙ্গত শুধু বারামুলা নয়। বুধবার জম্বু কাশ্মীরের সোপর জেলাতেও জঙ্গিদের বিরুদ্ধে অভিযানে নামে ভারতীয় সেনা। সেখানে তিন জঙ্গিকে ইতিমধ্যেই কোণঠাসা করে ফেলা হয়েছে। এলাকা জুড়ে চলছে তল্লাশি ও গুলির লড়াই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here