Home Featured রেড ভলান্টিয়ার্সদের লড়াইকে কুর্নিশ, ‘দীপ্সিতা আন্টি’-র হাতে জমানো টাকা তুলে দিল কিশোর  

রেড ভলান্টিয়ার্সদের লড়াইকে কুর্নিশ, ‘দীপ্সিতা আন্টি’-র হাতে জমানো টাকা তুলে দিল কিশোর  

0
রেড ভলান্টিয়ার্সদের লড়াইকে কুর্নিশ, ‘দীপ্সিতা আন্টি’-র হাতে জমানো টাকা তুলে দিল কিশোর  
Parul

 

নিজস্ব প্রতিনিধি: করোনা আক্রান্তদের সেবায় নিজের পছন্দের জিনিস কেনার জন্য জমানো টাকা দান করল রাজারহাটের এক কিশোর। রাজারহাটের ওই বিশেষ চাহিদাসম্পন্ন বালক সাইন সিনহা তার ১৩তম জন্মদিনটি চিরস্মরণীয় করে রাখল তার কীর্তির মধ্য দিয়ে। নিজের পছন্দের সাইকেল কেনার জন্যে জমানো টাকা এদিন সে তুলে দিল করোনা আক্রান্তের সেবায় নিয়োজিত রেড ভলান্টিয়ার্সদের হাতে।

অনেকদিন ধরেই বালক সাইনের ইচ্ছে মোটা চাকার একটা সাইকেল চালিয়ে ঘুরে বেড়ানোর। সেই লক্ষ্যেই নিজের পিগি ব্যাঙ্কে টাকা জমাচ্ছিল সে। করোনার দ্বিতীয় ঢেউ আসার পর থেকেই যে ভাবে রেড ভলান্টিয়ার্সরা কোভিড আক্রান্তের সাহায্যে এগিয়ে আসেন সেই খবর দেখে অনুপ্রাণিত হয় ১৩ বছর বয়সী সাইন। তার পছন্দের সাইকেল কেনার জন্যে জমানো টাকা সে দিতে চায় করোনা আক্রান্তের সেবায়। যার মাধ্যম হিসেবে তার পছন্দ রেড ভলান্টিয়ার্সরা। আর সেই কাজের জন্যে বেছে নেওয়া হয় তার ১৩ তম জন্মদিনটিকে।

হাওড়ার বালিতে রেড ভলান্টিয়ার্সদের সঙ্গে কেক কেটে নিজের জন্মদিনের আনন্দ ভাগ করে নেয় সাইন। তার ব্যক্তিগত পছন্দের দীপ্সিতা আন্টির হাতে সে তুলে দেয় তার পিগি ব্যাঙ্ক। এমন দান পেয়ে স্বভাবতই আনন্দিত সকলেই। এমন মহার্ঘ দান তাঁরা কখনই পাননি বলে এমনটাই জানালেন রেড ভলান্টিয়ার্সদের পক্ষে দীপ্সিতা ধর। জন্মদিনের বিশেষ দিনে রেড ভলান্টিয়ার্স দাদা-দিদিদের সঙ্গেই কেক কেটে সেলিব্রেশন করে সাইন। ছোট্ট সাইন নাম লেখায় রেড ভলান্টিয়ার্স গ্রুপে। আতিমারিতে কাজের জন্য করোনাজয়ী ওর সিঙ্গেল পেরেন্টস বাবা কিছুদিন আগেই আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছেন। বাবার থেকে পিছিয়ে নেই ছেলেও। শুক্রবার এইভাবেই ছেলের জন্মদিন পালনের ইচ্ছাকে মেনে নেন ওর বাবা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here