Home Featured শহিদ দিবসের আগেই নিখোঁজ তৃণমূল নেতা, চাঞ্চল্য

শহিদ দিবসের আগেই নিখোঁজ তৃণমূল নেতা, চাঞ্চল্য

0
শহিদ দিবসের আগেই নিখোঁজ তৃণমূল নেতা, চাঞ্চল্য
Parul

নিজস্ব প্রতিনিধিশহিদ দিবসের আগেই নিখোঁজ তৃণমূল নেতা। মালদহের হরিশ্চন্দ্রপুরের ঘটনায় চাঞ্চল্য। পুরানো কোনও শত্রুতার জেরে তাঁকে অপহরণ করা হয়েছে বলে অনুমান পুলিশের। পরিবারের তরফে দায়ের হয়েছে অভিযোগ। একুশে জুলাইয়ের দিন কোথায় গেলেন ওই তৃণমূল নেতা, তা জানতে তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

স্থানীয় সূত্রে খবর, প্রতিদিনের মতো রবিবারও সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন আনেসুর রহমান নামে ওই তৃণমূল নেতা। তাঁর বাড়ি হরিশ্চন্দ্রপুরের ভালুকা পঞ্চায়েতের হাতিছাপা গ্রামে। পেশায় ব্যবসায়ী আনেসুরের ইটভাটা রয়েছে। আনেসুরের পরিবারের দাবি, রবিবার সকালে ইটভাটায় যাচ্ছি বলে বাড়ি থেকে বের হন ওই তৃণমূল নেতা। তার পর আর বাড়ি ফেরেননি। খোঁজও মেলেনি। স্থানীয়রা আনেসুরের খোঁজে হন্যে হয়েছেন সর্বত্র। তার পরেও নাগাল মেলেনি ওই তৃণমূল নেতার। শেষমেশ অভিযোগ দায়ের করা হয় ভালুকা ফাঁড়ি ও হরিশ্চন্দ্রপুর থানায়।

কোথায় যেতে পারেন আনেসুর? পরিবারের লোকেদের দাবি, বছরখানেক আগে ইট কেনাবেচা নিয়ে কালিয়াচকের কয়েকজনের সঙ্গে বচসা হয় আনেসুরের। তারা আনেসুরকে দেখে নেওয়ার হুমকিও দিয়েছিল। পরিবারের দাবি, সেই বচসার জেরেই অপহরণ করা হয়েছে আনেসুরকে। তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। আজ, বুধবার বকরিদ। এদিনও ঘরের ছেলে ঘরে না ফেরায় হতাশ পরিবার। এদিন আবার একুশে জুলাই। কোথায় গেলেন তৃণমূল নেতা? প্রশ্ন গোটা মহল্লায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here