rahul gandhi news

মহানগর ওয়েবডেস্ক: পিএম কেয়ার ফান্ডের টাকায় সম্প্রতি ভেন্টিলেটর বানানোর বরাত পেয়েছে আগভা(AgVa) হেলথকেয়ার নামে এক সংস্থা। তবে তাদের বানানো ভেন্টিলেটর অত্যন্ত নিম্নমানের বলে সম্প্রতি দেগেছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। তবে রাহুলের তোপ নিশ্চুপে হজম করতে কোনওমতেই রাজি নয় আগভা হেলথকেয়ার। এদিন রাহুলকে পাল্টা তোপ দাগলেন ওই সংস্থার প্রধান।

মঙ্গলবারে সংবাদ সংস্থা এএনআই কে দেওয়া সাক্ষাৎকারে আগভা হেলথ কেয়ারের co-founder দিবাকর বৈশ্য বলেন, ‘আর যাই হোক রাহুল গান্ধী ডাক্তার নন। উনি অবশ্যই একজন বুদ্ধিমান ব্যক্তি। ফলে ওনার উচিত ছিল এই ধরনের মন্তব্য পরিবেশন করার আগে গোটা বিষয়টা একবার যাচাই করা। ডাক্তারদের সঙ্গে বিষয়টি নিয়ে পরামর্শ করা। আমরা হাসপাতালে যে কোনও রোগীকে বিস্তারিত ডেমো দেওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত।’ বলার অপেক্ষা রাখেনা সংস্থার পাল্টা জবাবে রাহুলের ভেন্টিলেটর বিতর্ক নতুন মাত্রা পেয়েছে।

প্রসঙ্গত, গত ৫ জুলাই সংবাদমাধ্যমের একটি তথ্য তুলে ধরে সরকারি পদক্ষেপের বিরুদ্ধে সরব হয়ে একটি টুইট করতে দেখা যায় রাহুল গান্ধীকে। যেখানে তিনি লেখেন, ‘পিএম কেয়ারস ফান্ডের ও পারদর্শিতা হল, ১. ভারতীয়দের জীবন বিপদের মুখে ঠেলে দেওয়া। ২. এটা সুনিশ্চিত করা যাতে জনতার টাকা জঘন্য প্রোডাক্ট কিনতে ব্যবহার করা হয়।’ এর নিচে রাহুল গান্ধী লেখেন, ‘করোনা যুদ্ধ লড়তে ব্যর্থ বিজেপি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here