kolkata news
Parul

নিজস্ব প্রতিনিধি : ইদের মেলায় বচসার জেরে যুবককে কুপিয়ে খুন। মৃতের নাম ইয়ারুল শেখ। বুধবার রাতে ঘটনাটি ঘটে মালদহের ইংরেজবাজারের নরহাট্টা গ্রাম পঞ্চায়েতের নাগরাইবাজার গ্রামে। ইয়ারুলের পরিবারের তরফে অভিযোগ দায়ের হয়েছে থানায়। শুরু হয়েছে তদন্ত। অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

ads

জানা গিয়েছে, নিহত ইয়ারুল পেশায় শ্রমিক ছিলেন। কাজের খোঁজে ভিন রাজ্যেও যেতেন। করোনা আবহে ইদানিং বাড়িতেই ছিলেন। বকরিদ উপলক্ষে মেলা বসেছিল গ্রামে। রাতে খাবার খেয়ে সেখানেই গিয়েছিলেন ইয়ারুল। মেলায় কোনও কারণে ইয়ারুলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে স্থানীয় যুবক সাদিকুল শেখ। অভিযোগ, ওই সময় আচমকাই পকেট থেকে ছুরি বের করে সে আমূল বসিয়ে দেয় ইয়ারুলের পেটে। নাড়িভুঁড়ি বেরিয়ে আসে ইয়ারুলের। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইয়ারুলকে মৃত ঘোষণা করেন।

মৃতের দাদা রেজাউল শেখ বলেন, ইদ উপলক্ষে সাদিকুলরাই গ্রামে মেলা বসিয়েছে। বুধবার রাতে ভাই সেখানে গিয়েছিল। কোনও একটি বিষয়ে ভাইয়ের সঙ্গে সাদিকুলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে ভাই। তার জেরে সাদিকুল ভাইয়ের পেটে ছুরি ঢুকিয়ে দেয়। তাতেই ভাইয়ের মৃত্যু হয়। সাদিকুলের ফাঁসির দাবি জানিয়েছেন ইয়ারুলের পরিবার। ইয়ারুলের বাবা মন্টু শেখ বলেন, বুধবার রাতে খাবার খেয়ে মেলায় গিয়েছিল ছেলে। সাদিকুল ওকে মেরে ফেলেছে। আমি ঘুমিয়ে পড়েছিলাম। চিৎকার শুনে ঘুম থেকে উঠে জানতে পারি মদ্যপ অবস্থায় ছেলের পেটে ছুরি ঢুকিয়ে দিয়েছে সাদিকুল। সাদিকুলের ফাঁসি চাই। সাদিকুলের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here