news bengali

মহানগর ওয়েবডেস্ক: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের নতুন নির্দেশনামায় বলা হয়েছে, আগামী ৮ জুন থেকে ধর্মীয়স্থান অর্থাৎ মন্দির, মসজিদ, গির্জা এবং গুরুদ্বারা খুলে দেওয়া হবে। এর সঙ্গে চালু হয়ে যাবে হোটেল, রেস্তোরাঁ এবং শপিং মলও।অর্থনৈতিক কার্যকলাপ চালু করার কথা মাথায় রেখে হোটেল, রেস্তোরাঁ এবং শপিং মল খোলার সিদ্ধান্তকে সমর্থন করছেন আকাশ চোপড়া। কিন্তু দেশের প্রাক্তন ক্রিকেটার মনে করছেন এখনই ধর্মীয়স্থান খোলার দরকার ছিল না। জনপ্রিয় ধারাভাষ্যকারের মতে ঈশ্বর সর্বত্র বিরাজমান।

এই মর্মে টুইট করে আকাশ লেখেন, ” মল-রেস্তোরাঁ ইত্যাদি খোলার একটা অর্থনৈতিক তাৎপর্য আছে। ফলে আজীবন তা বন্ধ করে রাখা সম্ভব নয়। কিন্তু প্রার্থনাস্থল কি খোলার প্ৰয়োজন ছিল? ভগবান তো সব জায়গায় বিরাজমান… তাই না?

আকাশের টুইট দেখে নেটিজেনরা ক্ষোভ উগরে দিয়েছেন তাঁর ওপর। অনেকের মতেই মন্দির-মসজিদের সঙ্গে যাঁদের রুটিরুজি জড়িয়ে আকাশ তাঁদের কথা কী করে ভুলে গেলেন? আকাশের দৃষ্টিভঙ্গির সমালোচনাও করেছেন অনেকে।

পশ্চিমবঙ্গে আগামিকাল থেকেই মন্দির, মসজিদ, গির্জা ও গুরুদ্বার খুলে দেওয়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here