মহানগর ওয়েবডেস্ক :লাদাখের গালওয়ান উপত্যকায় চিনের আগ্রাসন নীতির জন্য কিছুদিন আগেই খণ্ডযুদ্ধ বাঁধে ভারতীয় সেনার সঙ্গে লাল ফৌজের। যার ফলে শহিদ হয় ২০ জন ভারতীয় সেনা। আর তারপর থেকেই লাদাখে ভারত – চিন সীমান্তে পরিস্থিতি ক্রমাগত উত্তপ্ত হয়ে উঠেছে।

এরই মাঝে আগামী সপ্তাহ থেকেই লাদাখ সীমান্তে শ্যুটিং শুরুর কথা ছিল আমির খানের। তার আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র একটি গুরুত্বপূর্ণ অংশের শ্যুটিংয়ের জন্য লাদাখকেই বেছেছিলেন আমির। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই সেই কাজ আপাতত বন্ধ রাখছেন অভিনেতা।

পরিচালক অদ্বৈত চন্দনের সঙ্গে কথা বলেই লাদাখ এর জায়গায় কার্গিলকে শ্যুটিং স্পট হিসেবে বেছে নিতে পারেন আমির। যদিও করোনা আবহে সবরকম সাবধানতা অবলম্বন করেই শ্যুটিং শুরু করবেন আমির।

কিছুদিন আগেই তার বাড়ির কর্মচারীদের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান অভিনেতা। যদিও তার স্ত্রী , মা ও আমির নিজে করোনাতে আক্রান্ত হননি বলেও জানিয়ে ছিলেন অভিনেতা।

হলিউডের অস্কার জয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’ -এর হিন্দি রিমেক হল আমিরের ‘লাল সিং চাড্ডা’। জনপ্রিয় অভিনেতা টম হ্যাঙ্কসের চরিত্রেই বলিউডে নিজের ছবিতে অভিনয় করবেন আমির। যদিও সম্পূর্ণ ভারতীয় আঙ্গিকে ‘লাল সিং চাড্ডা’ বানাচ্ছেন আমির। যার মধ্যে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর হত্যা, শিখ দাঙ্গা, বাবরি মসজিদ ও বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উত্থান দেখানো হবে। এই ছবিতে আমিরের বিপরীতে অভিনয় করবেন করিনা কাপুর খান। চলতি বছরের ডিসেম্বর মাসেই মুক্তির কথা ছিল ছবির কিন্তু বর্তমান পরিস্থিতির জন্য শ্যুটিং সম্পূর্ণ না করতে পারায় হয়ত আগামী বছরে মুক্তি পাবে এই ছবি।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here