বিজেপিতে যোগ দিলেন একদা কেজরির সঙ্গী তথা আপ বিধায়ক কপিল শর্মা

0
172

মহানগর ওয়েবডেস্ক: বাংলা নয় গোটা দেশজুড়েই চলছে দল বদলের হিড়িক। সেই তালিকায় এবার কপাল পুড়ল দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালের। দিল্লির প্রাক্তন মন্ত্রী তথা বহিষ্কৃত আপ বিধায়ক কাপিল শর্মা ও আপ নেত্রী রিচা পাণ্ডে যোগ দিলেন বিজেপিতে। শনিবার দিল্লি বিজেপির সদর দফতরে এই আপের এই দুই নেতা নেত্রীকে গেরুয়া শিবিরে বরণ করে নিলেন বিজেপির জাতীয় সহসভাপতি শ্যাম জাজু ও দিল্লি বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি।

এদিন ওই দুই নেতা নেত্রীকে বিজেপিতে যোগদান করানোর পর দিল্লি বিজেপির সভাপতি মনোজ তয়ারি সাংবাদিকদের বলেন, ‘আজ আমরা বিজেপিতে স্বাগত জানালাম কপিল শর্মা ও রিচা পাণ্ডেকে। আশা রাখব ওনারা বিজেপির মহান নেতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়, দীনদয়াল উপাধ্যায় ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মতাদর্শে নিজের রাজনৈতিক জীবন মানুষের সেবায় নিয়োজিত করবেন।’ প্রসঙ্গত, দিল্লি বিধানসভার স্পিকার রাম নিবাস গোয়েল এই মাসেই বহিষ্কার করে। অভিযোগ ছিল লোকসভা নির্বাচনে তিনি বিজেপির পক্ষে প্রচার করছিলেন। ফলে আপের তরফে থেকে তাঁর বিরুদ্ধে দল বিরোধী আইনের অভিওযগ তোলা হয়।

উল্লেখ্য, ২০১৭ সালে কপিল মিশ্রকে দিল্লির মন্ত্রীসভা থেকে বহিষ্কার করেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির কারাওয়াল নগর থেকে আপের টিকিটে জিতে বিধায়ক হয়েছিলেন তিনি। বিধানসভা থেকে বহিষ্কৃত হওয়ার পর তিনি হাইকোর্টের দ্বারস্থও হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here