kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, ভাঙড়: আমি বিজেপির দালাল নই, মমতাই আসল বিজেপি। মমতায় বলেছিল বাংলায় বিজেপিকে ফ্রন্টে এনে লড়ব।তিনি আজ তাই করছেন। সুতরাং তিনি আসল বিজেপির দালাল। ভাঙড়ের ভোজেরহাট ময়দানে দাঁড়িয়ে এভাবেই মমতা বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ করলেন পীরজাদা তথা আইএসএফ-এর প্রধান পৃষ্ঠপোষাক আব্বাস সিদ্দিকী।

নিজস্ব প্রতিনিধি: বৃহস্পতিবার ভাঙড়ের ভোজেরহাটে শেষ মুহূর্তের নির্বাচনী সভা করলেন আব্বাস সিদ্দিকী। মূলত মমতা বন্দ্যোপাধ্যায়ের পাল্টা ভাঙড় বিধানসভার সংযুক্ত মোর্চার প্রার্থী আইএসএফ চেয়ারম্যান নওসাদ সিদ্দিকীর সমর্থনে ভোজেরহাট ময়দানে জনসভা অনুষ্ঠিত হয়। এই সভায় উপস্থিত ছিলেন আব্বাস সিদ্দিকী। আব্বাসের বক্তব্য শোনার জন্য ভাঙড়ের বিভিন্ন গ্রাম থেকে মিছিল সহকারে সভাস্থলে আসেন আইএসএফ-এর কর্মী-সমর্থকরা। ভরা জনসভায় দাঁড়িয়ে আব্বাস সিদ্দিকী তৃণমূল ও বিজেপিকে তীব্র ভাষায় আক্রমণ করেন।

এদিনের সভায় আব্বাস বলেন, ‘ভুল করেও ফুলে ভোট দেবেন না। ফুলে পোকা থাকে। খাম চিহ্নে ভোট দিন। খামে করে চাকরির চিঠি আসে, বন্ধুত্বের চিঠি আসে, সেনাবাহিনীতে যোগদানের চিঠি আসবে।‘ আব্বাস আরও বলেন, ‘আমাকে শয়তান বলছে, এর জবাব আপনাদের দিতে হবে। তিনি বলেন, আমি শয়তান নই, মমতাই আসল বিজেপি। উনি তো বিজেপির দালাল। তিনি পরিসংখ্যান তুলে ধরে বলেন, মমতা বিজেপির সঙ্গে ছিলেন। বিজেপির আমলে কেন্দ্রের রেলমন্ত্রী হয়েছিলেন। তিনি নিজেই বলেছিলেন, বাংলায় বিজেপিকে ফ্রন্টে নিয়ে এসে লড়ব। সুতরাং তিনিই আসল বিজেপি। এই মমতাকে বাংলা থেকে উৎখাত করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here