ডেস্ক: গত মরশুমে রনকি টুর্নামেন্টে ব্যাট হাতে নজর কাড়া পারফরম্যান্স করেছিলেন অভিমন্যু ঈশ্বরণ। সেই মত ভারতীয় ‘এ’ দলে সুযোগও পেয়েছিলেন। আর এবার সারা বছর ভাল খেলার পুরস্কার পেতে চলেছেন এই তরুণ ব্যাটসম্যান। এবছরই সিএবির তরফে বর্ষসেরা ক্রিকেটারের স্বীকৃতি পেতে চলেছেন তরুণ ঈশ্বরণ। সূত্রের খবর, গতকালই এ বিষয়ে এক রকম চূরান্তই হয়ে গিয়েছে তাঁর নাম।

পাশাপাশি বছরের সেরা ‘জেন্টলম্যান ক্রিকেটারের’ শিরোপা পেতে চলেছেন অভিষেক রমণ। এছাড়াও বিভিন্ন বিভাগের সেরাদের নামও চূড়ান্তই হয়ে গিয়েছে। বর্ষসেরা বোলারের সম্মান এবার পেতে চলেছেন পশোক দিন্দা। অনূর্দ্ধ ১৯ বিভাগের সেরা ক্রিকেটার হচ্ছেন ঈশান পোড়েল। পাশাপাশি সেরা বোলারের শিরোপা উঠছে আকাশ পান্ডের মাথায়। অন্যদিকে সেরা মহিলা ক্রিকেটারের সম্মানের জন্য মনোনীত করা হয়েছে দীপ্তি শর্মাকে। এরই সাথে অনূর্দ্ধ ২৩ বিভাগে সেরা ক্রিকেটারের সম্মান পাচ্ছেন সৌরভ সিং।

অন্যদিকে, আজই ট্রাস্টি বোর্ডের সভায় চূরান্ত করা হবে লাইফটাইম অ্যাচিভমেন্টের পুরস্কার প্রাপকের নাম। আর এই সম্মান পাওয়ার ব্যাপারে এগিয়ে রয়েছেন অরুললাল। তবে গতবছরও অবশ্য এই বিভাগের সম্মানের জন্য উঠে এসেছিল তাঁর নাম। আগামী ২৩শে জুলাই কার্যকরী কমিটির সভায় অনুমোদিত হবে সব পুরস্কার প্রাপকের নাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here