national news
মহানগর ওয়েবডেস্ক : বাংলার পরিযায়ী শ্রমিকদের রাজ্যে ফেরাতে কেন্দ্রকে কোনওরকম সাহায্য করছেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সকালেই মমতা বন্দ্যোপাধ্যায়কে এমনই পত্রবোমা পাঠান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু তাঁর পাঠানো চিঠির পিছনে রয়েছে রাজনৈতিক অভিসন্ধি, এমনটাই মনে করছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। আর এই চিঠির মাধ্যমে মিথ্যে কথা প্রচার করে একটা ঘৃণ্য রাজনীতির খেলা খেলতে চাইছেন অমিত শাহ সেই কথা স্মরন করিয়ে এদিন টুইটারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী র প্রতি তোপ দেগেছেন তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জী।
এদিন টুইটারে তৃণমূল কংগ্রেস এর সাংসদ লিখেছেন, এই সংকটের সময় দায়িত্ব পালনে ব্যর্থ একজন স্বরাষ্ট্রমন্ত্রী৷ নয়তো সপ্তাহের পর সপ্তাহ চুপ করে থাকতে পারেন না তিনি৷ কেবল মিথ্যা কথা বলে মানুষকে বিভ্রান্ত করেন স্বরাষ্ট্রমন্ত্রী৷ তিনি প্রমাণ করুণ আপনার অভিযোগ মিথ্যা নয়ত ক্ষমা চান৷

 


গতকাল নবান্ন থেকে পশ্চিমবঙ্গের শ্রমিকদের ভিন রাজ্য থেকে ফেরানোর জন্য আটটি বিশেষ ট্রেনের তালিকা পাঠানো হয় রেল দফতরের কাছে। এদিন সেই খবর প্রকাশ পায় সর্বত্র, কিন্তু তারপরেই স্বরাষ্ট্র মন্ত্রী হয়ে একটি রাজ্যের মুখ্যমন্ত্রীর নামে এমন অভিযোগ আনার জন্য ক্ষুব্ধ রাজ্যের শাসক দল। অমিত শাহের এই চিঠি উদ্দেশ্যে প্রণোদিত বলেও মনে করছেন তৃনমূল কংগ্রেসের নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here