Home Featured ইডি, সিবিআই, পেগেসিস!এতকিছু করেও বাংলা জিততে পারেনি হেরো বিজেপি: অভিষেক

ইডি, সিবিআই, পেগেসিস!এতকিছু করেও বাংলা জিততে পারেনি হেরো বিজেপি: অভিষেক

0
ইডি, সিবিআই, পেগেসিস!এতকিছু করেও বাংলা জিততে পারেনি হেরো বিজেপি: অভিষেক
Parul

মহানগর ডেস্ক: ‘হেরোদের জন্য দু’মিনিটের নীরবতা!’ পেগেসিস ইস্যুর ছুতোয় একুশের নির্বাচনে পরাজয় নিয়ে বিজেপিকে এভাবেই বিঁধলেন তৃণমূল সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়। এদিন টুইট করে তিনি পেগেসিস সফটওয়্যারের উল্লেখ করে বিধানসভা নির্বাচনে বিজেপির বিরুদ্ধে অসাধু উপায় অবলম্বনের অভিযোগ করেন।

এদিন অভিষেক টুইট করেন, “নির্বাচনে নিজেদের বন্ধুদের কাজে লাগিয়েছিলো বিজেপি। ইডি,সিবিআই, এনআইএ, আইটি সেল, নির্বাচন কমিশন, অর্থ, বাহুবল এবং পেগেসিসের মতো স্পাইওয়্যার সব ব্যবহার করেও অমিত শাহ বাংলার নির্বাচনে নিজের মুখ রক্ষা করতে পারেন নি।” শুধু তাই নয় ২০২৪ এর নির্বাচনে বিজেপিকে আরো ভালোভাবে প্রস্তুতি নিতে পরামর্শও দেন তিনি। স্পষ্টতই তাঁর ইঙ্গিত লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে।

প্রসঙ্গত পেগেসিস সফটওয়্যারের মাধ্যমে বিরোধী নেতা,সাংবাদিক ও আরও কিছু প্রভাবশালী ব্যক্তিদের ফোন হ্যাক করে তাদের ওপর নজরদারি চালানোর অভিযোগ উঠেছে কেন্দ্রীয় সরকারের ওপর। সেই ইস্যুতেই আজ কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূলের যুবরাজ। নজরদারির নিশানায় রাহুল গান্ধীর পাশাপাশি একুশের নির্বাচনে তৃণমূলের ভোট কৌশলী প্রশান্ত কিশোর, এমনকি মমতা বন্দ্যোপাধ্যায় ছিলেন বলেও প্রকাশ পেয়েছে রিপোর্টে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here