Home Featured অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মা, দেখতে গেলেন ছেলে অভিষেক

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মা, দেখতে গেলেন ছেলে অভিষেক

0
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মা, দেখতে গেলেন ছেলে অভিষেক
Parul

 

নিজস্ব প্রতিনিধি: হাসপাতালে ভর্তি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় মা লতা বন্দ্যোপাধ্যায়। হাঁটুতে প্রবল ব্যথা নিয়ে তিনি আজ এসএসকেএমের উডর্বান ওয়ার্ডে ভর্তি হয়েছেন। মা-কে দেখতে বিকালে এসএসকেএম হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। তাঁর চিকিৎসার দায়িত্বে রয়েছেন ফিজিক্যাল মেডিসিন বিশেষজ্ঞ রাকেশ প্রামানিক। হাসপাতালে গিয়ে প্রায় ১৫ মিনিট মায়ের কাছে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে।

​জানা গিয়েছে, বেশ কিছু শারীরিক সমস্যা ছিল আগে থেকেই। এখন তারই সঙ্গে হাঁটুর প্রবল ব্যথায় কাতর হয়ে পড়েন লতাদেবী। এরপর আর অপেক্ষা না করে আজ নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সেখানে উডর্বান ওয়ার্ডে ভর্তি কর আহয় তাকে। আপাতত সেখানেই তিনি চিকিৎসাধীন থাকবেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, লতাদেবীর অবস্থা স্থিতিশীল। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রাখছেন।

​ছেলে অভিষেক বন্দ্যোপাধ্যায় এখন সর্বভারতীয় পদ পাওয়ার পর দায়িত্ব আরও বেড়েছে। ছেলের খেয়াল রাখার পাশাপাশি গোটা পরিবারকে লতাদেবী আগলে রাখেন। সংসারের সমস্ত দিক তিনি সামলান। সেই লতাদেবী এখন হাঁটুর সমস্যায় চিকিৎসাধীন হাসপাতালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here