kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: রাজ্যের শাসক দল তৃণমূল এবং সিপিএম ছেড়ে বিজেপিতে যোগদান করলেন প্রায় ৫০০-র বেশি কর্মী-সমর্থক। মঙ্গলবার বিজেপির এক সমাবেশে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন রানাঘাট কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। উল্লেখ্য, মঙ্গলবার নদিয়ার শান্তিপুর শহর মজদুর সেলের তিন নম্বর মণ্ডল কমিটির পক্ষ থেকে একটি যোগদান সমাবেশের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন রানাঘাটের কেন্দ্রের সাংসদ জগন্নাথ সরকার-সহ জেলার মজদুর সেলের নেতৃত্ব। এদিন এই যোগদান সভা থেকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস এবং সিপিএমের মজদুর সংগঠনের বিভিন্ন কর্মী-সমর্থকরা বিজেপিতে যোগদান করেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন সাংসদ জগন্নাথ সরকার। জগন্নাথ সরকার বলেন, এই প্রথম নয়, ধারাবাহিক ভাবে প্রতিদিন রাজ্যের শাসক দল-সহ অন্য রাজনৈতিক দল থেকে বিজেপিতে যোগদান প্রক্রিয়া চলছে। আমরা সকলকেই দলে স্বাগত জানাচ্ছি। রাজ্যের শাসকদলের যেভাবে দুর্নীতি চলছে, মানুষের কাছে তা প্রকাশ পেয়েছে। সেই কারণেই শাসক দল ছেড়ে সকলেই বিজেপিতে যোগদান করেছেন।

তিনি আরও বলেন, আজকের সভা থেকে কয়েকটি অন্য রাজনৈতিক দলের মজদুর ইউনিয়নের নেতৃত্ব-সহ প্রায় কয়েক হাজার কর্মী যোগদান করেন। আগামী দিনে আরও অনেকে আমাদের দলে যোগদান করার জন্য ইচ্ছাপ্রকাশ করেছেন। ধাপে ধাপে তাদের আমাদের দলে নেওয়া হবে। এদিন এই দলীয় কর্মীদের বিজেপিতে যোগদান প্রসঙ্গে শাসক দল তৃণমূল বা সিপিএমের তরফ থেকে কোনও মন্তব্য করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here