kolkata news

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: নবীনবরণ উৎসবকে কেন্দ্র করে এবিভিপি ও টিএমসিপি’র সংঘর্ষে উত্তপ্ত হল বাঁকুড়ার ইন্দাস কলেজ। আজ সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে জখম হন ৬জন এবিভিপি কর্মী। আহতদের ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। উত্তেজনা থাকায় কলেজ চত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন পরেই ইন্দাস কলেজে নবীনবরণ উৎসবের আয়োজন করেছে তৃণমূল ছাত্র পরিষদ পরিচালিত ছাত্র সংসদ। এই নবীনবরণ উপলক্ষে এবিভিপি কর্মীরা কলেজ চত্বরে আজ পতাকা টাঙাতে গেলে তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা এবিভিপি কর্মীদের আক্রমণ করে বলে অভিযোগ। ছিঁড়ে দেওয়া হয় এবিভিপি’র পতাকা। এই ঘটনাকে কেন্দ্র করে সাময়িক ভাবে উত্তেজনা ছড়িয়ে পড়ে কলেজ চত্বরে। আহত এবিভিপি কর্মীদের দ্রুত ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এবিভিপি’র দাবি, তৃণমূল ছাত্র পরিষদ আগেও এবিভিপি’র পতাকা ছিঁড়েছে। এদিন ফের পতাকা টাঙাতে গেলে তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা তাঁদের আক্রমণ করে।

এদিকে, তৃণমূল ছাত্র পরিষদের দাবি, এই সংঘর্ষের ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদের কেউ যুক্ত নয়। এবিভিপি’র গোষ্ঠী সংঘর্ষের কারণেই এই ঘটনা ঘটেছে। উত্তেজনা থাকায় ওই কলেজ চত্বরে মোতায়েন করা হয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here