kolkata news

Highlights

  • আবার তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের সঙ্গে ঝামেলা হল এবিভিপি ছাত্রসংগঠনের ছাত্রছাত্রীদের
  • তৃণমূল ছাত্র সংগঠনের হাতে তাদের চারজন সদস্য আক্রান্ত হয় বলে দাবি করেছে এবিভিপি
  • উত্তর ২৪ পরগনার গোবরডাঙা হিন্দু কলেজের ঘটনা

নিজস্ব প্রতিনিধি, বনগাঁ: আবার তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের সঙ্গে ঝামেলা হল এবিভিপি ছাত্রসংগঠনের ছাত্রছাত্রীদের। তৃণমূল ছাত্র সংগঠনের হাতে তাদের চারজন সদস্য আক্রান্ত হয় বলে দাবি করেছে এবিভিপি। উত্তর ২৪ পরগনার গোবরডাঙা হিন্দু কলেজের ঘটনা। জানা গিয়েছে, এবিভিপি ছাত্রসংগঠনের ছাত্রছাত্রীরা পুলওয়ামার ঘটনায় শহিদ সেনাদের স্মৃতির উদ্দেশ্যে ‘শহিদ দিবস’ পালনের উদ্যোগ নেন কলেজে। তাঁদের অভিযোগ, এই অনুষ্ঠান করতে গিয়ে তৃণমূল ছাত্র সংগঠনের হাতে তাঁদের আক্রান্ত হতে হয়।

জানা গেছে, শুক্রবার বিকেলে গোবরডাঙা হিন্দু কলেজে পুলওয়ামা শহিদদের শ্রদ্ধাঞ্জলি অর্পণ করার পরিকল্পনা ছিল এবিভিপি ছাত্র সংগঠনের তরফ থেকে। অভিযোগ, এবিভিপি সমর্থক ছাত্র ছাত্রীরা শহিদদের শ্রদ্ধা জানাতে যখন এক জায়গায় জড়ো হন, সেই সময় টিএমসিপি’র পক্ষ থেকে তাদেরকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। তাদের আরও অভিযোগ, টিএমসিপি’র পক্ষ থেকে জানানো হয়, কলেজে এই ধরনের প্রোগ্রাম করা যাবে না। এই কথা তাঁরা না মানতেই উত্তেজনা ছড়ায় গোটা কলেজ চত্বরে। এর পরেই এবিভিপি ছাত্র সংগঠনের সঙ্গে টিএমসিপি ছাত্র সংগঠনের সংঘর্ষ বাধে। তৃণমূল ছাত্র সংগঠনের হাতে আক্রান্ত হন চার এবিভিপি সমর্থক। তাদের মধ্যে পারমিতা বিশ্বাস এবং বিজন চক্রবর্তীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁরা হাবড়া হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে, তৃণমূলের অভিযোগ, এবিভিপি’র নাম করে মদ্যপ অবস্থায় কিছু বাইরের ছেলে এসে কলেজের মধ্যে বিভিন্ন ক্লাসে ঢুকে জোর জবরদস্তি করে ছাত্র-ছাত্রীদের অনুষ্ঠানে আনার চেষ্টা চালায়। তাদের আরও দাবি, এই কলেজে বিজেপির কোনও অস্তিত্ব নেই। ফলে মিথ্যাচার ও কুৎসা রটাচ্ছে বিজেপি। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ কলেজ চত্বরের পরিস্থিতি উত্তেজনাকর ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here