মহানগর ওয়েবডেস্ক : দুর্ঘটনার কবলে টম ক্রুজ অভিনীত ‘মিশন ইম্পসিবল ৭’ শ্যুটিং এর সেট। যদিও কেউ আহত হননি বলেই জানা গিয়েছে। যদিও এই ঘটনার জেরে যথেষ্ট রেগেছেন অভিনেতা – প্রযোজক টম ক্রুজ।

সূত্রের খবর, দীর্ঘ ছয় সপ্তাহ ধরে একটি মোটর সাইকেল স্টান্ট প্র্যাকটিস করা হচ্ছিল শ্যুটিং এর জন্য। গতকাল সেই দৃশ্যের ফাইনাল শট দেওয়ার সময় দুর্ঘটনা ঘটিয়ে ফেলেন এক স্টান্টম্যান। যার জন্য ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ওই সেটটি ভেঙে গিয়েছে বলে জানা যাচ্ছে।

করোনার জেরে শ্যুটিং বন্ধ ছিল এই ছবির। ফলে টম ক্রুজের এই ছবিটি নির্ধারিত সময়ে মুক্তি পাবে না। তার উপর এই দুর্ঘটনায় ২০ কোটি টাকা আর্থিক ক্ষতি হওয়ায় সঙ্গত কারণেই ক্ষুব্ধ টম। করোনা সংক্রমণের কথা মাথায় রেখেই আমেরিকায় একটু স্টুডিও ভাড়া করে চলছে শ্যুটিং আর তার মাঝেই এই বিপত্তি টম ক্রুজের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে বলে জানা গিয়েছে।

আগামী বছর ১৩ জুলাই ‘ মিশন ইম্পসিবল ৭ ‘ এর মুক্তির কথা ছিল কিন্তু বর্তমান পরিস্থিতির কথা বিচার করে ও শ্যুটিং সম্পূর্ণ না হওয়ায় ২০২১ সালে ১৯ নভেম্বর এই ছবির মুক্তির দিন ধার্য করা হয়েছে। এরই সঙ্গে ‘ মিশন ইম্পসিবল ৮ ‘ এর মুক্তিও কিছুটা পিছিয়ে ২০২২ সালের ৪ নভেম্বর রাখা হয়েছে। টম ক্রুজ আগেই জানিয়েছিলেন দুই ছবির মধ্যে একটি বিশেষ যোগসূত্র থাকায় পরপর মুক্তি পাবে ‘ মিশন ইম্পসিবল ‘ সিরিজের এই ছবিগুলি।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here