kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বিধাননগর: রাতের অন্ধকারে এক নকবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল নিউটাউনে। গ্রেফতার এক অভিযুক্ত। একটি নির্মীয়মাণ বহুতলে নিয়ে গিয়ে মাদক খাইয়ে ওই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সিটি সেন্টার-২ এলাকা থেকে রাতে বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে ওই নির্মীয়মাণ বহুতলে নিয়ে সেই নাবালিকার ওপর পাশবিক অত্যাচারের ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে নবাবপুর এলাকা থেকে একজন ফোন করে থানায় জানান যে, এক নাবালিকা রাস্তায় বসে কাঁদছে। তার সঙ্গে কিছু হয়েছে। সেই মতো পুলিশ সেখানে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে আনে। জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, সে সিটি সেন্টার-২ এলাকায় দাঁড়িয়ে ছিল এক বান্ধবীর বাড়ি থেকে বাড়ি যাওয়ার জন্য। সেই সময় এক যুবক বাইকে করে এসে দাঁড়িয়ে তাকে বলে তার বাড়ি সে চেনে। তার জামাইবাবু ওই যুবকের বন্ধু। সেই কথা শুনে বিশ্বাস করে তার বাইকে উঠে পড়ে ওই নাবালিকা। কিন্তু তার বাড়ির দিকে না গিয়ে নিউটাউন আকাঙ্খা এলাকায় একটি নির্মীয়মাণ বহুতলে নিয়ে যায়। বলে এখানে একটা কাজ আছে। সেই কাজ মিটিয়ে বাড়িতে নিয়ে যাবে।

তখন ওই যুবক কিছু একটা খাইয়ে দেয় ওই নবালিকাকে। এরপর নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ওই যুবক এরপর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ওই নাবালিকা রাস্তায় বেরিয়ে কাঁদতে থাকে। পথচারীরা দেখতে পেয়ে থানায় খবর দেন। পুলিশ গিয়ে নাবালিকাকে উদ্ধার করে। এরপর পুলিশ তদন্তে নেমে নবাবপুর এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করে। আজ ধৃতকে বারাসত কোর্টে তোলা হয়। এই ঘটনায় আর কেউ যুক্ত ছিল কিনা, তা জানার চেষ্টা করছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here