kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বারাসত: নাবালিকাকে ধর্ষণের পর খুনে ঘটনায় একমাসের বেশি হয়ে গেলেও গ্রেফতার হয়নি অভিযুক্তরা। দোষীদের গ্রেফতার ও সঠিক তদন্তের দাবিতে বারাসতের কদম্বগাছি ফাঁড়ির সামনে বিক্ষোভ দেখিয়ে পথ অবরোধ করলেন এলাকার লোকজন।

দত্তপুকুর থানার কদম্বগাছি কড়েয়া শিবতলা এলাকায় ১৯ সেপ্টেম্বর বছর পাঁচেকের এক নাবালিকাকে ধর্ষণের পর খুনের অভিযোগ দায়ের করা হয়েছিল থানায়। এলাকার সাধারণ মানুষের দাবি, এক মাস পেরিয়ে গেলেও এখনও কোনও অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। দোষীদের গ্রেফতারের দাবিতে ফাঁড়ির সামনে টাকি রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

প্রসঙ্গত, দত্তপুকুর থানার কদম্বগাছি কড়েয়া শিবতলা এলাকায় গত ১৯ সেপ্টেম্বর থেকে এক নাবালিকাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না তিনদিন ধরে। নিখোঁজ ডায়েরি করে পরিবার। তিন দিন পর বাড়ি থেকে প্রায় চারশো মিটার দূরে ঝোপের পাশে একটি ডোবায় তার দেহ ভাসতে দেখে এলাকার সাধারণ মানুষ। তাদের দাবি, মেয়েটিকে ধর্ষণের পর খুন করে ডোবায় ফেলে দেওয়া হয়। এলাকার সাধারণ মানুষ দত্তপুকুর থানার কদম্বগাছি ফাঁড়িতে বেশ পাঁচ থেকে ছ’জনের নামে অভিযোগ দায়ের করে। এক মাস কেটে গেলেও কোনও অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

তার প্রতিবাদে কদম্বগাছি এলাকা থেকে কয়েকশো পুরুষ ও মহিলা ব্যানার, ফেস্টুন নিয়ে টাকি রোড ধরে মিছিল করে এসে কদম্বগাছি পুলিশ ফাঁড়ির সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে। তাঁদের অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতার মদতে আড়াল করা হচ্ছে মূল অভিযুক্তদের। গ্রেফতার করা হচ্ছে সাধারণ মানুষকে। প্রায় দেড় ঘণ্টা পর পুলিশ দোষীদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ ওঠে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here