ছবি-প্রতীকী

ডেস্ক: ‘হোক আলিঙ্গন’ বা ‘হোক চুম্বন’-এর মতো বৈপ্লবিক কাণ্ডকারখানার শহরে সূর্য ডুবলে বিপদ যে এখনও রাস্তায় ঘুরে বেড়ায়, তার প্রমাণ মিলল রবিবার রাতে। ফের অ্যাসিড হামলার চালানো হল কয়েকজন তরুণীকে লক্ষ্য করে। এবার চলন্ত ট্যাক্সি থেকে, স্থান পণ্ডিতিয়া রোড।

রাত তখন আনুমানিক ৯টার আশেপাশে। অভিযোগ, আচমকাই বেশ কয়েকজন যুবক চলন্ত ট্যাক্সি থেকে পথচারীদের লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়তে শুরু করে। এই অতর্কিত হামলার ফলে এখনও পর্যন্ত জখম হয়েছে ১ শিশু সহ বেশকয়েক জন পথচারী। অজ্ঞাতপরিচয় পরিচয় যুবকগুলি অ্যাসিড ছুঁড়ছে বুঝতে পেরেই ঘাতক ট্যাক্সিকে ধরতে তাকে ধাওয়া করা শুরু করে স্থানীয়রা। কোনও রকমে পাকড়াও করা হলেও দেখা যায় অ্যাসিড যারা ছুঁড়ছিল তারা বেপাত্তা। এরপর ট্যাক্সি চালকটিকে গ্রেফতার করা হয়। খাস কলকাতার বুকে এই ঘটনা ঘটায় এলাকা জুড়ে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়। উত্তেজিত জনতা ট্যাক্সিটিকে ভাঙচুর করে। আহতদের এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘাতক ট্যাক্সিটি আটক হলেও মূল অভিযুক্তরা অধরা। এই কারণেই আক্রান্তদের মনে এখনও ভয় রয়ে গিয়েছে। প্রাথমিক চিকিৎসার পর তারা রবীন্দ্রসরোবর থানায় অভিযোগ জানান। কিন্তু মহানগরের বুকে এমন ঘটনা কী কারণে ঘটানো হল এই নিয়ে ধন্ধে রয়েছে পুলিশ। প্রশাসন সূত্রে খবর, ধৃত ট্যাক্সি চালকের নাম রিকি। তাঁকে জেরা করে অভিযুক্তদের চিহ্নিত করা যাবে মনে বলে মনে করছে পুলিশ।

ছবি-প্রতীকী

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here