kolkata news bengali

Highlights

  • নিজের বাচ্চাকে স্কুলে পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে তার ওপর অ্যাসিড ছোড়া হয়
  • বরাত জোরে তেমন গুরুতর না হলেও সামান্য জখম হয়েছেন ওই মহিলা
  • আটক করা হয় ওই মহিলার স্বামীকে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শহরে প্রকাশ্য দিবালোকে ফের মহিলার ওপর অ্যাসিড আক্রান্তর ঘটনা ঘটল। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে কসবা থানা এলাকায়। পুলিশ সূত্রে খবর, নিজের বাচ্চাকে স্কুলে পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে বিবি চ্যাটার্জি রোডে তার ওপর অ্যাসিড ছোড়া হয়। বরাত জোরে তেমন গুরুতর না হলেও সামান্য জখম হয়েছেন ওই মহিলা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় কসবা থানার পুলিশ। আটক করা হয় ওই মহিলার স্বামীকে।

পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে তেমন বনিবনা ছিল না। সাংসারিক অশান্তি লেগেই থাকত তাদের পরিবারে। পারিবারিক অশান্তির জেরেই স্ত্রীর ওপর অ্যাসিড ছোঁড়া হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান তদন্তকারী আধিকারিকদের। অভিযোগ, এদিন সকালে নিজের পাচ বছরের বাচ্চাকে স্কুলে দিয়ে আসার পথে তার ওপর চড়াও হয় মহিলার স্বামী সঞ্জয় দাস। প্রথমে ওই মহিলাকে কটূক্তি এবং তারপর স্ক্রুস্ক্রু-ড্রাইভার দিয়ে তার মাথায় ক্রমাগত আঘাত করা হয় বলে অভিযোগ। এরপরই প্রতিবাদ করলে স্ত্রীর ওপর এসিড ছুড়ে মারে সঞ্জয়। জখম হয় ওই মহিলা।

আক্রান্ত মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে কসবা থানার পুলিশ। ঠিক কি ধরনের রাসায়নিক ব্যবহার করা হয়েছিল তা তদন্তে নেমে খতিয়ে দেখছেন আধিকারিকরা। পরীক্ষার জন্য তা প্রয়োজনে পাঠানো হতে পারে ল্যাবরেটরিতে।পুলিশ সূত্রে খবর, ওই মহিলার ঘাড়ে এসিড লেগে পুড়ে গিয়েছে। তাকে এমআর বাঙুর হাস্পাতালের ভর্তি করা হয়েছে। ধৃত সঞ্জয় দাসের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৬, ৩২৬-এ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। আজ তাকে আদালতে পেশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here