kolkata news

Highlights

  • ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই হাসপাতালে ভর্তি হলেন দীপঙ্কর দে
  • শুক্রবার দুপুরেই আমরি হাসপাতালে ভর্তি করা হয়
  • গতকাল সাত পাকে বাঁধা পড়েন দোলন রায় এবং দীপঙ্কর দে

 

মহানগর ওয়েবডেস্ক: বিয়ের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই হাসপাতালে ভর্তি হয়ে গেলেন অভিনেতা দীপঙ্কর দে। তাকে আমরি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। স্ত্রী দোলনের কথায়, এখনও সমস্যায় আছেন তিনি। এমনকি কথাও বলছেন না।

অভিনেতার পরিবার সূত্রে খবর, দীপঙ্কর দীর্ঘদীন ধরে সিওপিডির সমস্যায় ভুগছিলেন। শুক্রবার দুপুরেই আচমকাই তাঁর শ্বাসকষ্টের সমস্যা শুরু হয় এবং তা ধীরে ধীরে বাড়তে থাকে। প্রথমে তাঁকে অন্য একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হলে পরে পারিবারিক ডাক্তার অংশুমান মুখোপাধ্যায়ের কথায় আমরি হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে স্ত্রী দোলন বলেছেন, এখনও সমস্যা হচ্ছে তাঁর। কোনও কথাও নাকি বলছেন না দীপঙ্কর। ডাক্তাররা তাঁর পরীক্ষা করছেন।

এদিন, ৭৫ বছরেই নতুন জীবনে পা রাখলেন দীপঙ্কর দে। পাত্রী হলেন দোলন রায়। দীর্ঘদীন একসঙ্গে থাকার পর শেষমেষ সাত পাকে বাঁধা পড়লেন দীপঙ্কর-দোলন। বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় মুখ হচ্ছেন তাঁরা।বৃহস্পতিবার বাইপাশের ধারে একটি রেস্তোরাতে বসেছিল তারকার বিয়ের আসর।নিষ্ঠ বন্ধু-বান্ধব এবং পরিবারেকে সঙ্গে নিয়ে বিয়ে সেরে ফেলেছেন দীপঙ্কর দে এবং দোলন রায়।আইনি স্বীকৃতি পেল তাঁদের সম্পর্ক।

বিয়ের আয়োজনে খুব একটা জাঁকজমক না থাকলেও দুজনের পোশাক কিন্তু সকলের নজর কেড়েছে। একেবারে সাবেকি আনায় ধরা দিয়েছেন এই তারকা। লাল বেনারসি এবং গয়না পরেছিলেন দোলন, সঙ্গে মাথায় ম্যাচিং করে লাল ফুল। অন্যদিকে, পাত্রকে দেখা গিয়েছে সাদা কুর্তা এবং ধুতিতে।

দীপঙ্কর-দোলনের বিয়েতে উপস্থিত ছিলেন নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন এবং আরও অনেকে। উপস্থিত ছিল অভিনেত্রীর ভাই দুর্গাশিস রায়। বলাই যেতে পারে, নতুন বছর অনুরাগীদের একটা বড় চমক দিলেন তাঁরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here