kolkata bengali news

ডেস্ক: ফের একবার রাজনীতে আসতে চলেছেন অভিনেতা গোবিন্দা? এই প্রশ্নই ঘোরাফেরা করছে সব মহলে। শুক্রবার তিনি দেখা করলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথের সঙ্গে। তবে তাঁদের মধ্যে কী কথা হয়েছে তা প্রকাশ্যে আনতে নারাজ দুজনেই। সূত্রের খবর, মধ্যপ্রদেশের ইন্দোর কেন্দ্রে এবার প্রার্থী হতে পারেন গোবিন্দা। এই কেন্দ্রে বিজেপির প্রার্থী সুমিত্রা মহাজন। তিনি এই কেন্দ্র থেকেই ৮ বারের নির্বাচিত সাংসদ।বিজেপির রথকে থামাতে এবার সুমিত্রার বিপরীতে গোবিন্দাকে নির্বাচনে দাঁড় করানোর সিদ্ধান্ত নিয়েছে কংগ্রেস। কংগ্রেস এই বিষয়ে কোনও মন্তব্য করেনি।

এদিকে গোবিন্দা এবং কমলনাথের সাক্ষাতকারের বিষয় নিয়ে কংগ্রেসের মুখপাত্র এন এস সালুজা জানান, এই সাক্ষাৎকার শুধুমাত্র সৌজন্যমূলক। অবশ্য অনেক আগে থেকেই অভিনেতা রাজনীতির ময়দানে নেমে পড়েছিলেন। ২০০৪ সালে মুম্বই উত্তর কেন্দ্রে কংগ্রেস প্রার্থী হয়ে জায়েন্ট কিলার হয়েছিলেন গোবিন্দা। ৪৮,০০০ হাজার ভোটে হারিয়ে ছিলেন বিজেপি পার্থী রাম নাইককে। গত বিধানসভা নির্বাচনের আগে ধর জেলার আদিবাসী যুব শক্তির অনুষ্ঠানে দেখা গিয়েছিল অভিনেতাকে। তাছাড়াও গত মে সাসে বিজেপির প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের নর্মদা সেবা যাত্রা কর্মসূচীর অনুষ্ঠানে অংশগ্রহণ নিতে দেখা গিয়েছিল গোবিন্দাকে।

প্রসঙ্গত নিজেদের দলের জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী কমলনাথ। তিনি বলেন, বিজেপি ১৬০ -এর বেশি আসন পাবে না। মধ্যপ্রদেশে ২৯ টি আসনের মধ্যে কংগ্রেস ২২-২৩ টি আসন পাবে বলে দাবি করেন। অন্যদিকে, রাজ্যের গুনা কেন্দ্র থেকে আবারও লড়বেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here