kolkata bengali news, prabhas

মহানগর ওয়েবডেস্ক: ‘সাহো’-র পর বলিউডে প্রভাসকে না দেখা গেলেও তেলেগু ছবি ‘জান’-এ কাজ করতে চলেছেন তিনি। পরিচালক রাধা কৃষাণের পরবর্তী ছবিতে পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন প্রভাস। জানা গেছে, এক বছর আগে এই প্রোজেক্ট নিয়ে কথাবার্তা চলে পরিচালকের সঙ্গে। হায়দরাবাদে নতুন ছবি লঞ্চ হয়।

২০১৮-এ ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল, কিন্তু ‘সাহো’-র কারণে তা পিছিয়ে দেওয়া হয়েছিল। নতুন ছবির ঘোষণা করেন প্রভাস এবং জানান, ‘জান’ নিয়ে তিনি উচ্ছ্বসিত। পরিচালক রাধা কৃষাণ এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘এই সময় আপনাদের শুধু একথা বলতে পারি এটি প্রেমের কাহিনি হতে চলেছে। শ্যুটিংয়ের জন্য ইউরোপের বেশ কয়েকটি জায়গা বাছাই করে রাখা হয়েছে। খুব শীঘ্রই ছবির শ্যুটিং শুরু হতে চলেছে।’

এই প্রথমবার প্রভাসের সঙ্গে কাজ করতে চলেছেন পূজা হেগড়ে। শ্যুটিংয়ের আগে দুজনেই মুম্বইয়ের একটি ওয়ার্কশপ করেছেন। অভিনেত্রী বলেছেন, ‘আমাকে ছবির বিষয়ে তেমন কিছু বলা হয়নি কিন্তু আমরা দুজনেই ওয়ার্কশপে হাজির ছিলাম।’ ছবিতে খলনায়কের ভুমিকায় দেখা যেতে পারে জগপতি রেড্ডিকে। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত ত্রিবেদী।

প্রসঙ্গত, ‘সাহো’ বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে। ইতিমধ্যেই ছবিটি ১০০ কোটির ব্যবসাকে ছাপিয়ে গিয়েছে। বিপরীতে ছিলেন শ্রদ্ধা কাপুর। এছাড়াও মুখ্য চরিত্রে দেখা গিয়েছে, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, মন্দিরা বেদী, মহেশ মাঞ্জরেকরের মতো তারকাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here