kolkata bengali news

ডেস্ক: প্রথমসারির অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে চলেছেন তিনি। বলিউডে নিজের জায়গা একেবারে পাকাপাকিভাবে প্রতিষ্ঠা করে ফেলেছেন। কোনও ‘গডফাদার’ ছাড়া তিনি এখন সবার সেরা অভিনেতা রাজকুমার রাও। জাতীয় পুরষ্কারপ্রাপ্ত এই অভিনেতা নিজের অভিনয়ের যাদুতে মাতিয়ে চলেছেন সিনেমাপ্রেমীদের। তিনি বলেন, ছবির জন্য পুরষ্কার পাওয়া একটা বিশেষ অনুভূতি। কিন্তু তাঁর থেকেও বড় পুরষ্কার হল দর্শকদের বিনোদন দেওয়া।

‘বরেলি কি বরফি’, ‘স্ত্রী’, ‘এক লড়কি কো দেখা তো অ্যাসা লাগা’, ‘নিউটন’-এর মতো জনপ্রিয় ছবিগুলি রাজকুমারকে প্রথমসারির অভিনেতাদের তালিকায় নথিভুক্ত করে দিয়েছে। রাজকুমার বলেন, গতবছর আমি যেই ছবিগুলো করেছি তা আমাকে এক আলাদা মাত্রায় পৌঁছে দিয়েছে। এমন সুযোগ এনে দিয়েছে, যা আমি বড়পর্দায় ফুটিয়ে তুলেছি। ঠিক একই ভাবেই এই বছরেও তার ব্যতিক্রম ঘটবে না। সত্যি, খুব ভাগ্যবান সেই সমস্ত ছবিগুলির অংশ হতে পেরে।

অভিনেতা আরও বলেন, দর্শকদের কাছে আমি সত্যিই কৃতজ্ঞ, যে তারা আমাকে সবসময়ে সমর্থন করে চলেছেন। আমার জীবনে সবথেকে বড় পুরষ্কার হল তাদের ভালোবাসা এবং বিনোদন দেওয়া। প্রসঙ্গত, রাজকুমার রাও এখন ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ছবিগুলো নিয়ে। ‘মেড ইন চায়না’, মেন্টাল হে ক্যায়া’, ‘তুররাম খান’, ‘ইমলি’-র মতো ছবি রয়েছে অভিনেতার ঝুলিতে। এমনকি তাঁকে দেখা যাবে পরিচালক অনুরাগ বসুর ছবিতেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here