news bengali

মহানগর ওয়েবডেস্ক: শাহরুখ খানের দেখানো পথেই হাঁটলেন অভিনেতা সোনু সুদ। মুম্বইয়ের করোনা আক্রান্ত রোগীদের সুস্থ করতে দিনরাত লড়াই করছেন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। কিন্তু তাদের থাকার জায়গার অভাব রয়েছে। সেই কথা মাথায় রেখেই নিজের বিলাসবহুল হোটেল ছেড়ে দিতে চাইছেন সোনু। স্বাস্থ্যকর্মীরা যাতে বিশ্রামের জন্য তার হোটেলে বিনা খরচায় থাকতে পারেন সেই ব্যাপারে মুম্বই পৌর নিগমকে বিশেষ আর্জি জানিয়েছেন সোনু।

তিনি এদিন বলেছেন, ‘এটা আমার পরম সৌভাগ্য, যে এই সময় দাঁড়িয়ে দেশের সমস্ত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য যদি কিছু করতে পারি, যারা দিনরাত এক করে করোনা আক্রান্ত রোগীদের সুস্থ করার জন্য পরিশ্রম করছেন। আমি জানি মুম্বইয়ে এই চিকিৎসকরা বিভিন্ন স্থান থেকে হাসপাতালে কাজ করতে আসেন। তাই তাদের থাকার ব্যবস্থা করার জন্য আমি মুম্বই পৌর নিগম কে অনুরোধ করেছি যেন আমার এই হোটেলকে ব্যবহার করা হয়।’

যদিও মুম্বই পৌর নিগম এই ব্যাপারে এখনই কিছুই জানায়নি। সূত্রের খবর, গত বছরেই মুম্বই পৌর নিগমের সঙ্গে অভিনেতার এই হোটেলটি নিয়েই নানা বিরোধ সৃষ্টি হয়। মাঝে সোনু’র এই হোটেলটিকে ব্যান করার চিন্তা ভাবনাও করে পৌর নিগম।

করোনা মোকাবিলায় বলিউডের একাধিক তারকা নিজেদের সাধ্যমতো সহায়তা করার চেষ্টা করেই চলেছেন। এর আগে বলিউডের বাদশা শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান নিজের চারতলা অফিস কে কোয়ারেন্টিন সেন্টার বানানোর জন্য মুম্বই পৌর নিগমের কাছে অনুরোধ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here