sourav das
আজকেই তৃণমূল কংগ্রেসে যোগ দেন সৌরভ
sourav das
আজকেই তৃণমূল কংগ্রেসে যোগ দেন সৌরভ

মহানগর ডেস্ক:  রিল লাইফের মন্টু পাইলট এবার সক্রিয় রাজনীতির ময়দানে। তৃণমূলে যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস। শুক্রবার তৃণমূল কংগ্রেসের সদর দফতরে আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন তিনি। সৌরভ ছাড়াও এ দিন আরও একজন ঘাসফুল শিবিরে আসেন। গত বারের বিধানসভা নির্বাচনে কালনার বিজেপি প্রার্থী নিউটন মজুমদারও জোড়াফুলে যোগদান করেন। এদিন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে রাজ্যের শাসক দলে যোগ দেন সৌরভ। ঘাসফুল শিবিরে যোগ দিয়ে সৌরভ বলেন “আমার মাথায় মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত আছে। এত দিন ধরে সক্রিয়ভাবে রাজনীতি করিনি, এবার করব।” এরপরে “জয় বাংলা ” শ্লোগান ও দেন তিনি।

একদিকে যখন তৃণমূলের বিভিন্ন হেভিওয়েট নেতারা দল বদল করে বিজেপি তে যাচ্ছেন, সেই সময়ে উল্টো স্রোতে হেটে গতবার এর বি জে পি প্রার্থী নিউটনের তৃণমূলে যোগ দান বি জে পি কে বিড়ম্বনায় ফেলল বলেই মনে করছে রাজনৈতিক মহল। তৃণমূলে যোগ দিয়ে নিউটন বলেন, দলে অনিয়ম ও দুর্নীতির জন্যই দল ছাড়ছেন তিনি। তিনি আরো বলেন, “টাকার বিনিময়ে দলে অযোগ্যদের পদ দেওয়া হয়েছে। আমাকে ব্রাত্য করে রাখা হয়েছে কারণ আমি দুর্নীতি পরায়ন নই।”

এদিনের সাংবাদিক সম্মেলনে একটা কথা পরিস্কার হয়ে যায়, দলবদলের পরিপ্রেক্ষিতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেও দলে যোগদান প্রক্রিয়া জারি আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here