ডেস্ক: #MeToo নিয়ে ইতিমধ্যেই যে ঝড় উঠেছে বলি পাড়ায় তা যেন থামার নাম নিচ্ছে না। প্রতিদিনই কোনও না কোনও নাম উঠে আসছে খবরের শিরোনামে। একাধিক অভিনেত্রীরা এই বিষয়ে নিজের মুখ খোলেন। কাজকর্মে যৌন নির্যাতনের শিকার হয়েছেন যেই অভিনেত্রীরা তাঁরা নিজেদের কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন এবং সেই সঙ্গে #MeToo ক্যাম্পেনে যোগ দিচ্ছেন। কিছুদিন আগেই বলি পাড়ায় আরও এক অভিনেত্রী রবিনা ট্যান্ডন বলেন,”এই ধরণের ঘটনা ঘটা খুবই দুঃখজনক এবং কখনই তা কাম্য নয়।” তাই এবার #MeToo নিয়ে ওঠা অভিযোগের ভিত্তিতে পদক্ষেপ নিতে একটি কমিটি গঠনের পরিকল্পনা করা হচ্ছে। আর এই কমিটির সদস্য হিসেবে নিয়োগ করা হতে পারে রবিনা-কে।

সূত্রের খবর, বলিউডে যে ভাবে #MeToo ঝড় উঠেছে তাতে মুশকিলে পড়তে হয়েছে বড় অভিনেতা থেকে পরিচালকদের। তাই #MeToo ঘটনার সত্যতাকে প্রমাণিত করতে এই কমিটির সদস্য হতে চলেছেন রবিনা। অভিনেত্রী বরাবরই #MeToo নিয়ে সরব হয়েছেন এবং একই সঙ্গে বলেন,”কেউ কেউ এর সুযোগ নিয়ে খারাপ করার চেষ্টা করবে, এবং এর অপব্যবহার করার চেষ্টাও চালানো হবে।”

রবিনা বলেন,”আগে মহিলারা জানতেন না এরকম কোনও ঘটনা ঘটলে কি করতে হবে? কথায় যেতে হবে? এখন তাঁরা নির্ভয়ে বাইরে এসে নিজের কথা সবার সামনে তুলে ধরছে। তবে কিছু মানুষ এর সুযোগ নিয়ে খারাপ করার চেষ্টা করতে পারে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here