kolkata bengali news

ডেস্ক:  তিনি সবসময়েই কাজে ব্যস্ত রয়েছেন। সব ধরনের কাজে নিজেকে যুক্ত রেখেছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। প্রতিভাবান অভিনেত্রীর পাশাপাশি নিজের সংসার, সন্তান সবকিছুকেই নিয়ে চলছেন। রাইকে শেষ দেখা গিয়েছিল ‘ফানে খান’ ছবিতে। তিনি এখানে এক গায়িকার চরিত্রে অভিনয় করেছেন। ঐশ্বর্য চাড়াও এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা অনিল কাপুর এবং রাজকুমার রাও। যদিও ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।

এক সাক্ষাতকারে অভিনেত্রী বলেন, পরিচালনার আসনে বসতে চান। ছবি পরিচালনা করার ইচ্ছা প্রকাশ করেছেন ঐশ্বর্য। আমাকে অনেকই বলে তুমি প্রোডাকশন হাউসের কথা কেন ভাবছ না? কোনও ছবি প্রযোজনা করতে পারো তুমি? কাছের মানুষরা সবসময়ে আমাকে এই কথা বলে এসেছেন। আমি কখনও সেই বিষয়ে চিন্তাবভাবনা করিনি। বিষয়টিকে হালকায় ছেড়ে দিয়েছি। পাশাপাশি এও জানান, তিনি বলিউডে অনেক ছবি করেছেন। প্রত্যেকটি ছবিতে তিনি নিজেকে এক আলাদা ভাবে অনুভব করতে পেরেছেন। বিভিন্ন চরিত্রে নিজেকে কোথাও খুঁজে পেয়েছেন।

ঐশ্বর্য বলেন, অনেক বছর হল এই ইন্ডাস্ট্রিতে কাজ করছি। আমি সবসময়েই কাজের প্রতি দায়বদ্ধ। যে- কোনও ছবিতে একটা টিম হয়ে কাজ করতে হয়। তোমার সহ-অভিনেতা, পরিচালক সকলকেই এই কাজে যুক্ত হতে হয়। আমার মনে এই কাজটি ভালোভাবে করতে পেরেছি। ছবি পরিচালনা নিয়ে রাই বলেন, কোনওদিন আমি একটা সিনেমা বানাতে চাই। চুপচাপ বসে দেখব সব। শক্তি ক্ষয় করব না। আমাকে এই বিষয় নিয়ে ভাবতে হবে। বন্ধুরা আমাকে জ্বালাতন করে বলে, তুমি কেন ছবি পরিচালনা বা প্রযোজনা করছ না? আশা করছি কিছু বছর পর তা সম্ভব হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here