ডেস্ক: কিছুদিন আগেই ২৬তম জন্মদিন পালন করলেন অভিনেত্রী আলিয়া ভাট। পরিবার এবং বন্ধুদের সঙ্গে  দিনটি তিনি উদযাপন করেন। মাঝরাতেই আলিয়াকে সারপ্রাইজ দেওয়ার জন্য হাজির হন বয়ফ্রেন্ড রণবীর কাপুর। এরপরেই একের পর এক অতিথিরা অভিনেত্রীর বাড়িতে আসতে থাকেন তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য। নিজের জন্মদিনে অভিনেত্রী অনেক উপহার পেয়েছেন ঠিকই, কিন্তু তিনি তাঁর সবথকে কাছের মানুষদের একটি সুন্দর উপহার দিয়েছেন। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে।

জানা গিয়েছে, জন্মদিনের একদিন আগেই আলিয়া তাঁর গাড়ির চালক এবং একজনকে ৫০ লক্ষ টাকা দেন। অভিনেত্রী তাঁর চালক সুনীল এবং আনমলকে ৫০ লাখ দিয়েছেন। তিনি বলেন, তারা নিজেদের জন্য বাড়ি কিনে নিন এবং মুম্বাইয়ে শিফট হয়ে যান। সেইমতো তারা দুইজনেই মুম্বইয়ের জুহুতে ফ্ল্যাট কিনে নিয়েছেন। সুনীল এবং আনমল দুজনেই শুরু থেকে আলিয়ার সঙ্গে রয়েছেন। বলিউডে আসার আগে থেকেই তারা আলিয়াকে সমস্ত কাজে সাহায্য করেছেন। অভিনেত্রীর তরফ থেকে তাদের জন্য এই  উপহারটি বহুমূল্য।

আলিয়ার এই কাজের জন্য অনেকেই তাঁকে বাহবা জানিয়েছেন। তিনি এখন ব্যস্ত রয়েছেন পরিচালক অভিষেক ভর্মার নতুন ছবি ‘কলঙ্ক’-এর প্রচার নিয়ে। ছবিটির টিজার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। আলিয়া ছাড়াও ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত এবং বরুণ ধাওয়ান। পাশাপাশি অভিনেত্রীকে দেখা যাবে রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রমস্ত্র’ ছবিতে। ছবিটি বড়দিনে মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here