news bengali kolkata

নিজস্ব প্রতিবেদক, বীরভূম: মৌলবাদীদের রক্তচক্ষু উপেক্ষা করেই আবারও নুসরত জাহানকে দেখা গেল হিন্দু ঘরণী সাজেই। শুধু তাই নয় বীরভূমে এসে তারাপীঠে এসে পুজোও দিলেন অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহান। সঙ্গে ছিলেন স্বামী নিখিল জৈন। কিছুদিন আগেই লাল শাড়ি, সিঁদুর, টিপ পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন। সেই জন্য তাঁকে পড়তে হয়েছিল মৌলবাদীদের নিশানায়। ‘সাচ্চা মুসলিম’ দাবি করেই তাঁকে ফের দেখা গেল পুজো দিতে।

স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে তারাপীঠে এসে দেবী তারার পুজো দিলেন টলিউড অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। বুধবার রামপুরহাটের একটি শপিংমলের অনুষ্ঠানে তিনি যোগ দেন। সেখান থেকেই যান তারাপীঠে। কিছুদিন আগেই সিঁদুর পরে তাঁর সিনেমা ‘ডিকশনারি’-র সাজে ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল সাইটে। তার জেরে পড়তে হয়েছিল মৌলবাদীদের নিশানায়। এর আগেও পুজো, রথ, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়েছেন নুসরাত। ছবি পোস্ট বা সাংসদে তাঁকে দেখা গিয়েছে হিন্দু সাজে। বারবার হুমকির মুখে পড়েও ‘সম্প্রীতি’-তেই অনড় অভিনেত্রী। নিজের ধর্মের প্রতি পূর্ণ আস্থা আছে জানিয়েই তিনি মেলবন্ধনের কথা বলেন।সবসময় পাল্টা জবাব দিয়েছেন মৌলবাদীদের।

এদিন বীরভূমে নুসরত বলেন, বসিরহাটে ‘বাংলার গর্ব মমতা’ কর্মসূচি সাফল্যের সঙ্গে শুরু হয়েছে। পাশাপাশি সারা রাজ্যে ব্যাপক সাড়া ফেলেছে কর্মসূচী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here