kolkata bengali news

Highlights

  •  সুপ্রিম কোর্ট কড়া নির্দেশিকাকে বুড়ো আঙুল দেখিয়ে অ্যাসিড বিক্রি
  • অভিনেত্রী এবং তাঁর ‘ছপাক’ টিম একটি স্টিং অপারেশন চালায়
  • ‘ছপাক’ মুক্তি পেয়েছে ১০ জানুয়ারি

 

মহানগর ওয়েবডেস্ক: ‘ছপাক’ মুক্তি পেয়েছে পাঁচদিন আগে, তবে এখনও নিজের কাজ চালিয়ে যাচ্ছেন দীপিকা পাডুকোন। নজর রাখছেন কারা অ্যাসিড কিনছেন এবং কোন দোকানে তা বিক্রি করা হচ্ছে। অ্যাসিড হামলা রুখতে সুপ্রিম কোর্ট কড়া নির্দেশিকা জারি করেছিল, সেই নির্দেশিকাকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে রমরমিয়ে চলছে অ্যাসিড বিক্রি এবং তা তুলে ধরলেন স্বয়ং অভিনেত্রী। গোটা দিনে বিভিন্ন জায়গা থেকে প্রায় ২৪টা বোতল কিনে ফেললেন দীপিকা পাডুকোন। কিন্তু কীভাবে? এই প্রশ্নই ঘোরাফেরা করছে সবার মনে।

অভিনেত্রী এবং তাঁর ‘ছপাক’ টিম একটি স্টিং অপারেশন চালায়। সমাজের কল্যাণে এবং সকলের স্বার্থে একটি বিশেষ ভিডিয়ো করলেন দীপিকা পাডুকোন। তাঁর দলবল বিভিন্ন জায়গায়, দোকান থেকে অ্যাসিড কিনেছেন। সেই ভিডিয়োতে তা তুলে ধরা হয়েছে। কোথাও ক্রেতার কাছ থেকে পরিচয়পত্র চাওয়া হচ্ছে আবার কোথাও দেদার বিক্রি হচ্ছে অ্যাসিড। শীর্ষ আদালতের কড়া নিরাপত্তা থাকা সত্ত্বেও কীভাবে এমনটা হচ্ছে তা ভেবে অবাক হয়েছেন অভিনেত্রী।

এই ভিডিয়োতে দীপিকাকে বলতে দেখা যাচ্ছে, ‘অনেক ক্ষেত্রেই দেখা যায়, মহিলাদের বিরক্ত করা হচ্ছে এবং তাদের কোনও প্রস্তাব দেওয়া হয়। এমনকি তারা নিজেদের অধিকারের জন্য লড়াই করছেন এবং কোনও প্রস্তাবে রাজি না হওয়ায় অ্যাসিড ছুঁড়ে মারা হয়। যদি এই জিনিসগুলো বিক্রিই না হত তাহলে কীভাবে কেউ অ্যাসিড হামলার শিকার হতেন না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here