ডেস্ক: ফের একবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন জ্যাকলিন-অক্ষয়। রোহিত শেট্টির পরবর্তী ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জ্যাকলিন ফারনান্ডেজকে। জানা গিয়েছে, ‘সূর্যবংশী’ ছবিতে অক্ষয়ের বিপরীতে এই অভিনেত্রীকে দেখা যাবে। কিছুদিনের মধ্যেই তিনি ছবির শুটিং করবেন বলে জানা গিয়েছে। ‘সূর্যবংশী’ ছবি নিয়ে ইতিমধ্যেই ক্রেজ তৈরি হয়েছে দর্শকদের মধ্যে।

এই ছবিতে অক্ষয় একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন। প্রযোজনায় দায়িত্বে রয়েছেন করণ জোহর। ছবিটির একটি পোস্টার প্রকাশ্যে এসেছে যেখানে লেখা রয়েছে, ‘এ বুলেট ফর এ বুলেট’। বোঝাই যাচ্ছে অভিনেতাকে এখানে রাফ অ্যান্ড টাফ চরিত্রে দেখতে চলেছে তাঁর ভক্তরা। ছবিটি ২০২০-র ইদে মুক্তি পাবে। অবশ্য পরিচালক রোহিতের প্রত্যেকটি ছবিতে দর্শকেরা ‘মশালার’ স্বাদ পেয়েছেন।

 

রোহিতের পরিচালনায় এর আগে পুলিশের চরিত্রে দেখা গিয়েছে অজয় দেবগণকে ‘সিংঘম’-এ। অন্যদিকে ‘সিম্বা’ ছবিতে অভিনয় করেছেন রণবীর সিং। এরপর পরিচালকের আরও একটি ছবিতে দর্শকেরা টোটাল এন্টারটেন্ট পেতে চলেছেন তা হল  এই ‘সূর্যবংশী’। রোহিতের সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন অভিনেত্রী জ্যাকলিন ফারনান্ডেজ। ছবিটি নিয়ে বেশ খুশি অভিনেত্রী। তবে এর আগে দর্শকেরা অক্ষয় এবং জ্যাকলিনের জোড়ি বহুবার দেখেছেন। ‘ব্রাদার্স’ এবং ‘হাউসফুল ৩’-তে তাদের জুটি ফ্যানেরা দেখতে পেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here