মহানগর ওয়েবডেস্ক : প্রথমে আলিয়া ভাট, এবার সুশান্তের চর্চিত বান্ধবী – অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নেটিজেনদের কটূক্তির মুখে অভিনেত্রী। কিছুদিন আগেই আলিয় ভাটের দিদি সংবাদমাধ্যম জানিয়েছিলেন ইনস্টাগ্রাম ও ফেসবুক প্রোফাইলে আলিয়াকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। এদিন একই বিষয়ে মুখ খুলে ক্ষোভ প্রকাশ করেছেন রিয়া।

তিনি জানিয়েছেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে নেটিজেনদের একাংশ তাকে আত্মহত্যা করতে বলছেন। কেউ কেউ আবার তাকে খুন ও ধর্ষণের হুমকি দিচ্ছেন বলেই একাধিক স্ক্রিনশট এদিন নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রিয়া।

কার্যত ওই সমস্ত ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে রিয়া লিখেছেন, ‘আমাকে খুনি বলা হয়েছে আমি চুপ থেকেছি..আমার চরিত্র নিয়ে কাটা ছেঁড়া করা হয়েছে তখনও আমি চুপ থেকেছি। কিন্তু আমার চুপ থাকার এই অর্থ এটা নয় যে আমি আপনাদের অধিকার দিয়েছি আমাকে বলবার যে আমি সুইসাইড না করলে আমায় ধর্ষণ ও হত্যা করা হবে। আপনি এই কথা কী করে বললেন?
আপনি কি বুঝতে পারছেন যে কথাগুলি আপনি বলেছেন সেটা কতটা সিরিয়াস? এটা আইনের চোখে অপরাধ, আমি জানিয়ে রাখি কাউকেই, এই ধরণের বিষাক্ত হরয়ানি ও নিগ্রহের মুখে ফেলা উচিত নয়। আমি সাইবার ক্রাইমের আধিকারিকদের বলব এই ব্যাপারে কঠিন ব্যবস্থা নিতে।’

এদিন রিয়া নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এমনই বিস্ফোরক কিছু বক্তব্য রাখেন। দুদিন আগেই সুশান্তের আত্নহত্যার প্রায় একমাসের মাথায় তার বিশেষ বন্ধুর উদ্দেশ্যে আবেগঘন পোষ্ট করেন রিয়া।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here