মহানগর ডেস্ক: অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়।জ্বর, শ্বাসকষ্ট নিয়ে ৮০ বছর বয়সি অভিনেত্রী সন্ধ্যা রায়কে ভর্তি করা হয়েছে বাইপাসের ধারে আর.এন.টেগোর হাসপাতাল। করোনার উপসর্গ থাকায় আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে অভিনেত্রীকে। ইতিমধ্যেই তাঁর নমুনা পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে ল্যাবে। তবে, আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

রাতে তলপেটে ব্যথা শুরু হয় প্রবীণ অভিনেত্রীর। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। বয়সের কারণে কোনরকম ঝুঁকি না নিয়ে চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভর্তি করিয়ে নেন। হাসপাতাল কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে উদ্বেগের কোনো কারণ আপাতত নেই। রক্তচাপও স্বাভাবিক রয়েছে অভিনেত্রীর।

প্রসঙ্গত, ৫০-এর দশকে মাত্র ১৬ বছর বয়সে বাংলা সিনেমা জগতে পা রাখেন সন্ধ্যা রায়। তাঁর প্রথম ছবি ‘ অন্তরীক্ষ ‘। এরপর একে একে ‘ছোট বউ’, ‘আলোর পিপাসা’, ‘দাদার কীর্তি’, ‘পাশের বাড়ির মেয়ে’, ‘গঙ্গা’, ‘আরোগ্য নিকেতন’-এর মতো ছবিতে কাজ করে দর্শকের মন কেড়েছেন তিনি। বিশ্বজিৎ চ্যাটার্জীর সঙ্গে অভিনীত ‘বাবা তারকনাথ’ ছবিটি অভিনেত্রীকে একেবারে খ্যাতির পৌঁছে দিয়েছিল। এরপর, ২০১৪ সালে তিনি রাজনীতিতে যোগদান করেন। তৃণমূল কংগ্রেসের হয়ে ওই বছরই মেদিনীপুর কেন্দ্র থেকে লোকসভা নির্বাচনে লড়ে জয়ী হয়েছিলেন। তবে, বয়স জনিত কারনে এরপর রাজনীতি থেকে সরে আসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here