Home Featured শ্যমলা রঙের কারণে নেটিজেনদের কটূক্তির শিকার, পুলিশে অভিযোগ জানালেন অভিনেত্রী শ্রুতি দাস

শ্যমলা রঙের কারণে নেটিজেনদের কটূক্তির শিকার, পুলিশে অভিযোগ জানালেন অভিনেত্রী শ্রুতি দাস

0
শ্যমলা রঙের কারণে নেটিজেনদের কটূক্তির শিকার, পুলিশে অভিযোগ জানালেন অভিনেত্রী শ্রুতি দাস
Parul

নিজস্ব প্রতিনিধি:  মোবাইল আর সোশ্যাল মিডিয়ার যুগে দূরের মানুষগুলো খুব সহজেই কাছের হয়ে যায়। শুধু তাই নয়, এই সোশ্যাল মিডিয়ায় খুব সহজে নিজের মনের ভাবগুলো প্রকাশ করা যেতে পারে। করা যেতে পারে একের পর এক ঘৃণ্য মন্তব্য। ওপাশের মানুষটা আদৌ ব্যথিত হবে কি না অথবা সেই মন্তব্য কতটা প্রাসঙ্গিক, সেই বিষয়ে কোনও ভাবনা চিন্তা না করেই মন্তব্য করা যেতে। দেখানো যেতে পারে একটা ভদ্র মানুষের চেহারায় কতটা নিকৃষ্ট মানসিকতা।

টেলি দুনিয়ায় এখন জনপ্রিয় মুখ শ্রুতি দাস। শুধু গায়ের রঙ কালো হওয়ার জন্য তাঁকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হল। ইতিমধ্যে তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন। তথ্য প্রযুক্তি আইনে তিনি অভিযোগ নিয়ে এসেছেন বলে জানা গিয়েছে। দেশের মাটি ধারাবাহিকে নোয়া চরিত্রে তিনি বেশ জনপ্রিয় হয়েছেন। আর আগে  ত্রিনয়নীতে তিনি অভিনয় করেছেন বলে জানা গিয়েছে। ছিপছিপে চেহারা, কোমর অবধি লম্বা চুলে মানুষের মন কাড়বে। তাঁর অপরাধ(!) বলতে তিনি শ্যামলা। তাই নিয়ে নেটিজেনদের কটূক্তির শেষ নেই।

২৩ বছরের শ্রুতি পুলিশকে জানিয়েছে, ২০১৯ সাল থেকে তিনি নেটিজেনদের নোংরা মন্তব্যের শিকার হচ্ছেন। তিনি বলেন, মানুষের দ্বিচারিতা মনোভাব থেকে এবার বেরিয়ে আসা দরকার। কালো রঙ কখনও কারও হিংসার কারণ হতে পারে না। ঘৃণার কারণ হতে পারে না। আমি খুশি যে পুলিশ আমার অভিযোগ নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here