Home Featured ছেলের ঘুমন্ত ছবি পোষ্ট করতেই কটাক্ষের মুখে পড়লেন মা শুভশ্রী

ছেলের ঘুমন্ত ছবি পোষ্ট করতেই কটাক্ষের মুখে পড়লেন মা শুভশ্রী

0
ছেলের ঘুমন্ত ছবি পোষ্ট করতেই কটাক্ষের মুখে পড়লেন মা শুভশ্রী
Parul

মহানগর ডেস্ক: বলিউডের স্টার কিডসদের মতো টলিউড ইন্ডাস্ট্রিতে রাজ-শুভশ্রীর ছেলে যুবান। বর্তমানে এই স্টার কিডসকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকে ইন্ডাস্ট্রির ক্যামেরা। যদিও এখনও ক্যামেরার সামনে আসেননি যুবান। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাকটিভ। নিত্যনতুন দেখা যায় তার কর্মকাণ্ড। গত সোমবারই ১০ মাসে পা দিয়েছে ছোট্ট যুবান।

সেই দিনই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। লিখেছেন, আমার রাজপুত্রের তরফ থেকে সবাইকে শুভরাত্রি। হ্যাশট্যাগ শুভশ্রী লিখলেন, হ্যাপি ১০ মাস। এতটা পর্যন্ত সমস্ত কিছু ঠিকঠাক ছিল। কিন্তু গণ্ডগোল বাঁধলো যুবানের বিছানায় আরাম করে ঘুমানো ছবিতেই।

হিন্দু মতে ঘুমন্ত অবস্থায় তখনই ছবি তোলা হয় যখন একটি মানুষ পরলোকগমন করেন। আর ছোট্ট সেই যুবানের ছবি দেখে রেগে গেল নেটিজেনরা। শুভশ্রীকে একের পর এক মন্তব্য করতে শুরু করলো নেটিজেনরা। নানা উপদেশ থেকে প্রশ্ন উঠল। এমন ছবি কেন আপলোড করেছেন অভিনেত্রী শুভশ্রী! তিনি কি জানেন না ঘুমন্ত শিশুর ছবি তুলতে নেই! অনেকেই আবার শুভশ্রীকে ভালো মা হওয়ার উপদেশ দিলেন।

জন্মের পর থেকেই টলিউডের স্টার কিডস যুবান। কিন্তু তাকে নিয়ে ট্রোল কম হয়নি। এর আগেও শুভশ্রীকে নানা কারণে ট্রোলের শিকার হতে হয়েছে। তবে কোনো বিষয়ই কর্ণপাত করেনি শুভশ্রী। যখনই তিনি সুযোগ পেয়েছেন তখনই সেই ট্রোলের জবাব দিয়েছেন। যদিও এখনও এই ব্যাপারে কোনো মন্তব্য করেননি শুভশ্রী। পুরো বিষয়টি এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here