Highlights

  •  ব্যর্থতা ঢাকতে মোদীর নিন্দা করা বন্ধ করুন, অনুরাগকে বললেন সুচিত্রা
  • ফ্লপ সিনেমা ছাড়ুন, বলেন অভিনেত্রী
  • সিএএ নিয়ে মোদীকে নিশানা অনুরাগের

 

মহানগর ওয়েবডেস্ক: নিজের ব্যর্থতা ঢাকার জন্য প্রধানমন্ত্রীকে নিশানা করা বন্ধ করুন অনুরাগ কাশ্যপ! সোশ্যাল মিডিয়ায় এভাবেই গর্জে উঠলেন অভিনেত্রী-গায়িকা সুচিত্রা কৃষ্ণামূর্তি। সোশ্যাল মিডিয়ায় অনুরাগের ওপর ক্ষোভ উগরে দিয়ে বলেন, ‘এটা ভগবানের উপহার। সবাই পেয়ে থাকে না। যেই মানুষটির বিশ্বাস নেই, সবাইকে অপমান করে বেরাচ্ছে তাঁর আর কী হবে। নিজের ব্যর্থতা ঢাকতে এসব করছে। এরা কি করে আগে যাবে?’

kolkata bengali news

krishnamoorthy news

 

আরও একটি ট্যুইটে সুচিত্রা লেখেন, ‘নিজের (অনুরাগ) কাজ আগে ভাল করে করতে শিখুন। ‘সেক্রেড গেমস’ এবং ‘ঘোস্ট স্টোরিস’-এর মতো অখাদ্য জিনিস তৈরি করে থাকেন। নিজের ব্যর্থতা হজম করতে পারে না বলে মোদীকে অপমান করছে।’ তবে এখানেই থেমে ছিলেন না অভিনেত্রী।

আরও একধাপ এগিয়ে অনুরাগের ওপর নিজের ক্ষোভ উগরে দিয়ে জানালেন, ‘প্রত্যেকেই শান্তিপূর্ণ ভাবে নিজেদের মতামত রাখছে এবং প্রতিবাদ জানাচ্ছে। দেশের একজন নাগরিক হিসেবে এই অসভ্য আচরণ সহ্য করা যায় না। এই ধরণের ভাষা হয়তো ফিল্মি দুনিয়ার হয়ে থাকে কিন্তু ভদ্র সমাজে তা মানায় না।’ যদিও নিজের সবকটি ট্যুইট সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলেছেন সুচিত্রা কৃষ্ণামূর্তি।

এই বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘কোনও রকম ঝামেলায় পড়তে চাই না। সেই কারণেই আমি ট্যুইট ডিলিট করেছি। কিন্তু কোনও কথাই ভুল নয়। নিজের ব্যর্থতা সামলাতে না পেরে প্রধানমন্ত্রীর অপমান করে বেরাচ্ছে অনুরাগ কাশ্যপ।’ যদিও সুচিত্রার কোনও ট্যুইটের প্রতিক্রিয়া দেননি পরিচালক অনুরাগ কাশ্যপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here