sudipta-daughter bengali news

Highlights

  • মেয়ের সঙ্গে কাজ করছেন সুদীপ্তা
  • মা-মেয়ের জুটি দেখা যাবে পর্দায়
  • ‘সার্চ অব হ্যাপিনেস’ পরিচালনা করেছেন সুমন ঘোষ

 

মহানগর ওয়েবডেস্ক: বিভিন্ন ধারাবাহিক, শো এবং বাংলা ছবিতে অভিনয় করেছেন সুদীপ্তা চক্রবর্তী। তবে মা হওয়ার পর কাজের থেকে সাময়িক বিরতি নিয়ে আরও একবার পর্দায় ফিরে এসেছেন। ২০১৯-এ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বসু পরিবার’-এ দেখা গিয়েছিল তাঁকে। এবার সুমন ঘোষের আগামী ছবি ‘সার্চ অব হ্যাপিনেস’-এ দেখা যাবে তাঁকে। তবে শুধু সুদীপ্তাই নন, রয়েছে তাঁর কন্যা শাহিদা নীরা। একসঙ্গে পর্দায় দেখা যাবে মা-মেয়ের জুটিকে। তবে অভিনেত্রীর মেয়ে অনেকটাই ছোট, খুদেকে নিয়েই এখন ছোটাছুটি করছেন সুদীপ্তা চক্রবর্তী।

মেয়ের বিষয়ে তিনি বললেন, তার মনে অনেক প্রশ্ন। একই সুজামাকাপড় কেন পরছি? এটা কেন হচ্ছে। এইসবের উত্তরও দিয়েছেন অভিনেত্রী। গত কয়েকদিন ধরেই চার বছরের খুদেকে ছোটাছুটি করছেন। শ্যুটিং চালিয়ে যাচ্ছেন। তবে ছোট শাহিদার কাজ বেশ পছন্দ করেছেন মা সুদীপ্তা। মেয়ের সঙ্গে শ্যুটিংয়ের অভিজ্ঞতা কেমন প্রশ্নে তিনি জানালেন, ‘ওর মনে অনেক প্রশ্ন, অনেক কৌতুহল। পোশাক নিয়ে জিজ্ঞাসা রয়েছে তার। সেইসব প্রশ্নের উত্তর দিতে হচ্ছে মেয়েকে। আমাদের কোনও স্ক্রিপ্টও নেই। তবে পরিচালক মেয়ের কাজে খুব খুশি।’ জানা গিয়েছে সুদীপ্তা-শাহিদার এই গল্পে রয়েছে বাস্তবের ছোঁয়া। পরিচালক সুমন ঘোষ নিজের মেয়ের কাহিনিকেই পর্দায় তুলে ধরছেন।

এই বিষয়ে সুমন বললেন, ‘সেই সময় আমার মেয়ের বয়স ছিল ছয়। আমরা আমেরিকায় থাকতাম। একটা বেলুন ছিল ওর কাছে, এবং তার ওপরে স্মাইলি এঁকেছিল। খানিকক্ষণ বাদে দেখি মেয়ে কাঁদছে। জিজ্ঞাসা করার পর জানতে পারলাম ওই বেলুনটার নাম দিয়েছিল ‘হ্যাপিনেস’। সেটা উড়ে যাওয়াতে খুব কষ্ট পেয়েছিল। প্রথমে ভেবেছিল ওই বেলুনটা ওর দাদু-দিদার কাছে চলে যাবে। কিন্তু বেলুনটা উড়ে যাওয়ার ফলে ওর কাছে আর কোনও হ্যাপিনেস রইল না।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here