প্রতারণার অভিযোগে থানায় এফআইআর অভিনেত্রী সুরভিন চাওলার স্বামীর নামে

0
235

ডেস্ক: কয়েকদিন আগেই নিজের বিয়ের কথা স্বীকার করেছেন বলিউডের হট অভিনেত্রী সুরভিন চাওলা। কিন্তু তিনি এবার শিরোনামে উঠে এসেছেন। সূত্রের খবর, সুরভিন চাওলার স্বামী নাকি টাকা নিয়ে প্রতারণা করেছেন। সুরভিন চাওলার স্বামী অজয় ঠক্কর ও মনবেন্দর সিং দুজনের নামে ৪০ লক্ষ টাকা হাতানোর অভিযোগে এক ব্যবসায়ী তাঁদের নামে থানায় এফআইআর দায়ের করেছেন তাঁরা। ব্যবসায়ীর নাম হল সৎপল গুপ্তা। সুরভিন চাওলার ভাই পঙ্কজের মাধ্যমে সিনেমা বানানোর জন্য যোগাযোগ করেন। সেই মতো নিল বাতে শানানতে নামে সিনেমা করেন তাঁরা। সুরভিনের স্বামী দাবী করেন সিনেমা বানানোর জন্য এক কোটি টাকা দিতে হবে বিনিময়ে রিলিজের পর দ্বিগুন টাকা তাঁরা পাবেন।

সেই মতো গুপ্তা ভাইয়েরা ৫১ লক্ষ টাকা দেন। কিন্তু টেকনিক্যাল কারনে ১১ লক্ষ টাকা যায়নি। বাকি ৪০ লক্ষ টাকা যায়। অভিযোগকারী গুপ্তা বলেন ছবিটি শেষ না হওয়া পর্যন্ত তিনজনই ঘনিষ্ঠ যোগাযোগের মধ্যে ছিলেন এবং চলচ্চিত্রের মুক্তি পাওয়ার আগে সুরভিন চাওলা গুপ্তার পুত্রকে ছবিটির সাথে মিলিত করার কথা বলেন। অপরদিকে সুরভিন চাওলা দায়িত্ব নিয়ে জানান মুক্তির ছয় মাসের মধ্যে তাঁদের ৭০ লক্ষ টাকা আয় বাবদ ফেরত দেওয়া হবে। ২০১৬ সালের ২২ শে এপ্রিল মুক্তি পায় সিনেমাটি।

পরে তিনজনই ই-মেইলের মাধ্যমে পঙ্কজের সাথে যোগাযোগ করেন এবং এই সময় সুরভিন চাওলা ও তাঁর ভাই ও বর পুরোপুরি পরিবর্তিত হয়। অভিযোগকারী গুপ্তা এও বলেন ফিল্মের অ্যাকাউন্টগুলি বার বার জিজ্ঞাসা করার পরও তারা অ্যাকাউন্ট সম্পর্কে তথ্য প্রদান করেননি। এরপর তাঁরা তাদের নিজস্ব তথ্য সংগ্রহ করে। পরে আশ্চর্য হয়ে যে এই ছবির অ্যাকাউন্ট বিবৃতিতে ৪০ লক্ষ টাকা ঋণের পরিমাণ উল্লেখ করে অক্ষয় ঠাক্কার কর্তৃক দেওয়া হয়।সেই বিবৃতির পরিপ্রেক্ষিতে সৎপল গুপ্তা নামে ওই ব্যবসায়ী তাঁদের বিরুদ্ধে অভিযোগ করেন। এই ব্যাপারে সুরভিন চাওলার তরফ থেকে কোন কথা শোনা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here