kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, মুর্শিদাবাদ: শাসকদলের অঙ্গুলিহেলনে চলে রাজ্যের পুলিশ প্রশাসন, এই অভিযোগ তুলে বহুবার মুখ্যমন্ত্রীকে আক্রমণ শানিয়েছেন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা সাংসদ অধীর চৌধুরী৷ একইসঙ্গে পুলিশকে তোলাবাজ বলতেও ছাড়েন নি তিনি৷ পুলিশ অব্দি ঠিক ছিল এবার তার নিশানায় মুর্শিবাদের জেলাশাসক৷

নির্বাচনের আগে ফের বিস্ফোরক বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। এবার তিনি সংবাদ মাধ্যমের সামনে সরাসরি আক্রমণ করলেন মুর্শিদাবাদের জেলাশাসককে। সোমবার জেলা কংগ্রেস কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন করে অধীর বলেন, মুর্শিদাবাদের জেলাশাসক শাসকদলের তোলাবাজ৷ তিনি তৃণমূলের হয়ে তোলাবাজি করছেন৷ ইতিমধ্যেই জেলাশাসক পি উল্গানাথন শাসকদলের তহবিলে বারো কোটি টাকা দিয়েছেন বলে দাবি অধীরের। বিভিন্ন কাজের কোটা বিক্রি করে এই টাকা যোগাচ্ছেন সেই দাবিও তোলেন অধীর৷ এদিন অধীরের নিশানা থেকে বাদ যান নি এক অতিরিক্ত জেলা পুলিশ সুপার৷ তার বিরুদ্ধেও শাসকদলের হয়ে তোলাবাজির অভিযোগ এনেছেন অধীর চৌধুরী। যদিও অভিযুক্ত পুলিশ সুপারের নাম তিনি জানান নি, তা আগামীকাল জানাবেন বলে জানিয়ে দিয়েছেন অধীর। যারা শাসকদলের হয়ে তোলা বাজি করছেন তাদের দ্বারা নিরপেক্ষভাবে নির্বাচন হতে পারেনা বলে স্পষ্ট জানিয়ে দেন অধীর। এ বিষয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাবেন বলেও জানান অধীরবাবু।

 

নাম না করে অনুব্রত মণ্ডলের পাচন দেওয়া নিয়ে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনার দলের ছা-ছিমড়িরা এসে এখানে ধমকাবে চমকাবে, মুর্শিদাবাদ মানুষ তা মেনে নেবেনা। পাচন দাওয়াইয়ের বিরুদ্ধেও তিনি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাবেন বলে জানিয়ে দেন। মুখ্যমন্ত্রী তাঁর দলের ছা-ছিমড়িদের দিয়ে মুর্শিদাবাদবাসীকে অপমান করছেন বলে দাবি তোলেন তিনি। এই অপমান মুর্শিদাবাদবাসী মেনে নেবেনা, সাফ জানালেন বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here