kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, মুর্শিদাবাদ: বহরমপুরের তৃণমূল প্রার্থী তথা অপুর্ব সরকারের রাজনীতিতে পদার্পন বর্তমানে তার প্রধান প্রতিপক্ষ অধীর চৌধুরী তথা এক সময়কার গুরুর হাত ধরে৷ সময়ের সঙ্গে সঙ্গে দুজনর মধ্যে সম্পর্ক ঘনিষ্ঠ হলেও, সব ঘনিষ্ঠতায় ছেদ পড়েছে যখন বহরমপুরের তৃণমূল প্রার্থী হিসেবে অপুর্ব সরকারের নাম ঘোষণা করেন তৃণমূল সুপ্রিমো৷ রাজনীতির ময়দানে লড়াইয়ে নেমে  গুরু-শিষ্য এর আগে বেশ কয়েকবার রাজনৈতিক কারণে একে অপরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন৷ এবার সেই গুরু-শিষ্যের মধ্যে এক হাড্ডাহাড্ডি লড়াইয়ের সাক্ষী থাকতে চলেছে বহরমপুর৷ এক সময়ের ঘনিষ্ঠতা প্রতিদ্বন্দ্বীতায় বদলে গেলেও তারা একে অপরের মুখোমুখি হলে কি হবে, কেমন হবে সম্মুখ সমর ? জেলাবাসীর কাছে সেটাই ছিল বড় প্রশ্ন৷ এবার ভোট প্রচারে মুখোমুখি হলেন গুরু-শিষ্য৷ তবে দেখা হলেও এমন ভাব দেখালেন যেন কেউই কাউকে চেনেন না৷ মুর্শিদাবাদের বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী ও তৃণমূল কংগ্রেস প্রার্থী অপুর্ব সরকারের মধ্যে সোমবার সকালের ভোট প্রচারে এমন এক দৃশ্যই দেখল অধীর গড়ের মানুষ৷

এদিন সকালে ভোট প্রচার শুরু করেন তৃণমূল কংগ্রেস প্রার্থী অপুর্ব সরকার। এদিন বহরমপুর কুমার হস্টেল এলাকা থেকে রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী ভোট প্রচার করেন, এরপরেই হুডখোলা জিপে করে পুরন্দর পুর এলাকা থেকে ভোট প্রচার শুরু করেন অপুর্ব সরকার।

অন্যদিকে কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী কান্দির রনগ্রাম ব্রীজ এলাকা থেকে হুড খোলা জিপে করে ভোট প্রচার শুরু করেন। এরপরেই সেই সময় এসে উপস্থিত হয়, যখন বাগআছড়া এলাকায় দুই গুরু-শিষ্য মুখোমুখি হন। এদিন কেউ কাউকে আক্রমণ করেননি বরং অধীর চৌধুরী অপুর্ব অনুগামীদের লজেন্স বিলোন৷ তবে এই দুই প্রতিপক্ষ কেউই এদিন একে অপরের সঙ্গে কথা বলেননি বরং পরস্পরকে এড়িয়ে যাওয়াই শ্রেয় বলে মনে করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here