kolkata

Highlights

  • গতকাল গায়ক উদিত নারায়ণ সস্ত্রীক ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে গিয়েছিলেন
  • আদিত্য নারায়ণ আপাতত ‘ইন্ডিয়ান আইডল’-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছে
  • অপরদিকে আদিত্য ‘শাপিত’-এর অভিনেতা শ্বেতা আগারওয়ালের সঙ্গে সম্পর্কে ছিলেন

মহানগর ওয়েবডেস্ক: ‘ইন্ডিয়ান আইডল’ -এর মঞ্চে আদিত্য নারায়ণ ও গায়িকা নেহা কাক্কারের ঘনিষ্ঠ মুহূর্ত বারবার ফুটে উঠেছে টেলিপর্দায়। বলিউড জুড়ে গুজব রটে গিয়েছে আদিত্য ও নেহাকে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন খুব শীঘ্রই। যদিও দু’জনের কেউই এই বিষয়ে কিছুই জানাননি এখনও পর্যন্ত। কিন্তু আদিত্য না বললেও তাঁর বাবা ব্যাপারটিকে গুরুত্ব দিয়ে ভাবছেন সেটা বলাই যায়। গতকাল গায়ক উদিত নারায়ণ সস্ত্রীক ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে গিয়েছিলেন।

আর সেইখানেই নিজের ছেলের বিয়ের কথা নিয়ে প্রকাশ্যে জানান, ”নেহা কাক্কার খুবই মিষ্টি মেয়ে একটি। খুবই ভালো গান গায়, ওঁর গলার স্বর খুবই ভালো লাগে আমার। নেহাকে এমনিতেই খুবই ভালো লাগে আমার। শুধু আমি নয়, সবাই ভালোবাসেন নেহাকে। নিজের ক্ষমতাতেই ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছে। তাই ওঁর গান আরও বেশী করে শুনি আমি।” তিনি আরও জানান, ”আদিত্য ও নেহার ব্যাপারটা আমি শুনেছি। কিন্তু আদিত্য নিজে আমাকে কিছুই বলেনি কখনও। টিভিতে যা দেখাচ্ছে সেটাই আমি জানি। কিন্তু খবরটি যদি সত্যি হয় মানে ওঁরা দু’জন যদি বিয়ে করে, আমি খুবই খুশি হব। বাড়িতে একজন মহিলা গায়িকা এলে খুবই ভালো লাগবে আমার।”

আদিত্য নারায়ণ আপাতত ‘ইন্ডিয়ান আইডল’-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছে। আর এই অনুষ্ঠানেই বিচারকের আসনে রয়েছেন নেহা কাক্কার। সম্পর্কের কথা বলতে গেলে নেহা এর আগে অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে প্রেম করছিলেন। যদিও তাঁদের ব্রেকআপের পর পুরোপুরি ভেঙে পড়েন নেহা কাক্কার। অপরদিকে আদিত্য ‘শাপিত’-এর অভিনেতা শ্বেতা আগারওয়ালের সঙ্গে সম্পর্কে ছিলেন। তবে তাঁদের বিচ্ছেদের খবর পাওয়া যায় নি এখনও পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here