Highlights

  • ‘লন্ডন ড্রিমস’-এর শ্যুটিংয়ের সময় প্রেমে পড়ে যান আদিত্য
  • সলমানের কথায় সেই মহিলাকে কিস করেন অভিনেতা
  • ‘মালাঙ্গ’-এর প্রমোশনে ‘বিগ বস’-এর ঘরে ছবির কলাকুশলীরা

মহানগর ওয়েবডেস্ক: অনেকেই হয়ত জানেন না, আদিত্য রায় কাপুর ‘লন্ডন ড্রিমস’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন। আর এই ছবির শ্যুটিংয়ের সময় এক সুন্দরীর প্রেমে পড়ে যান তিনি। তবে ওই সুন্দরীকে প্রপোজ করার সাহস ছিল না তাঁর। সে সময় আদিত্যর পাশে দাঁড়ান সলমান। সম্প্রতি ‘বিগ বস’-এর ঘরে পুরনো দিনের কথা ফাঁস করলেন সলমান খান। ‘মালাঙ্গ’-এর প্রমোশনের জন্য কলাকুশলীরা ‘বিগ বস’-এর ঘরে এসেছিলেন।

সলমান জানান, ‘লন্ডন ড্রিমস’-এর শ্যুটিংয়ের সময় আদিত্য এক সুন্দরীর মহিলার প্রেমে পড়েন। এরপর আদিত্যকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘শুধু একজনের প্রেমে পড়েছ নাকি?’ সলমান বললেন, ওখানে উপস্থিত আমরা সবাই এই বিষয়টা জানতে পারি। কিন্তু আদিত্যর সাহস ছিল না সেই মেয়েটিকে প্রপোজ করার। তাঁকে বললাম, ‘গিয়ে কথা বলো। তাঁকে কিস করো। কী আছে তাতে?’ অভিনেতার কথামতোই তা করেও নিলেন আদিত্য রায় কাপুর! সেই শোতে আদিত্যর এই কথা ফাঁস করে দিলেন ‘ভাইজান’।

kolkata news

সোমবার ‘বিগ বস’-এর ‘উইকেন্ড কা ওয়ার’-এ সিনেমার প্রচারে এসেছিলেন আদিত্য রায় কাপুর, দিশা পাটানি, কুণাল খেমু এবং অনিল কাপুর। প্রমোশনের পাশাপাশি সলমানের সঙ্গে সকলেই জমিয়ে আড্ডা দেন। তবে বাদ যাননি অনিল কাপুরও। পুরনো বন্ধু সলমানের সঙ্গে নাচ-গান করেন তিনি। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘মালাঙ্গ’ মুক্তি পাবে ৭ ফেব্রুয়ারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here