Parul

মহানগর ডেস্ক: প্রকাশ্যে তলোয়ার, রড দিয়ে আইনজীবীর ওপর হামলার অভিযোগ উঠল কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে ইতিমধ্যেই ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মুম্বইতে। এছাড়া এই হামলায় ১৫ জনেরও বেশি লোক জড়িত আছে বলে খবর।

ads

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, কিছু লোক তলোয়ার বহন করছে এবং সকলের সামনে উকিলকে আক্রমণ করছে। কিছু লোক যখন উকিলকে বাঁচানোর চেষ্টা করে, তখন তারাও আক্রান্ত হয় বলে খবর। মুম্বইয়ের পশ্চিমে দহিসারের এমএইচবি থানায় এই বিষয়ে একটি এফআইআর দায়ের করা হয়েছে।

পুলিশ কর্মকর্তাদের মতে, একটি সম্পত্তি বিরোধের কারণে এই হামলা চালানো হয়। এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। দাঙ্গা এবং হত্যার চেষ্টার জন্য সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

বোরিভালির এমএইচবি থানায় আইপিসির ৩০৭, ৩২৬, ৩২৪, ৫০৪ এবং ৫০৬ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। ভিডিও থেকে শনাক্ত হওয়া তিনজনকেও গ্রেপ্তার করা হয়েছে। হামলার কারণ এখনও মুম্বাই পুলিশ প্রকাশ করেনি তবে প্রতিবেদনে দাবি করা হয়েছে যে এটি মুম্বাইডেভেলপারের সাথে সম্পত্তি বিরোধের কারণে হয়েছিল বলে অভিযোগ করা হয়েছে। এই ঘটনায় আইনজীবী নির্মমভাবে আহত হয়েছেন বলে জানা গেছে। তিনি কান্দিভালির হাসপাতালে চিকিৎসা চাইছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here