bollywood news
Highlights

  • ১৩ বছর পর শাহিদ এবং নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন করিনা কাপুর খান
  • ‘জব উই মেট’-এ তিনি সাফল্য অর্জন করেছেন
  • ‘তাশান’-এ খুঁজে পেয়েছিলাম জীবনসঙ্গী সইফকে

 

মহানগর ওয়েবডেস্ক: প্রায় ১৩ বছর পর শাহিদ এবং নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন করিনা কাপুর খান। শাহিদ কাপুরের সঙ্গে ‘জব উই মেট’ এবং সইফ আলি খানের সঙ্গে ‘তাশান’ ছবি, পুরোপুরি বদলে দিয়েছিল তাঁর জীবন। অভিনেত্রী বলেন, ‘জব উই মেট’-এ তিনি সাফল্য অর্জন করেছেন। অন্যদিকে, ‘তাশান’-এ জীবন সঙ্গী খুঁজে পেয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাতকারে করিনা জানালেন, ‘জব ইউ মেট-এর সেটে আমি ”তাশান” নিয়ে বেশি উৎসাহিত ছিলাম। সেই ছবিতে অনিল কাপুর, অক্ষয় কুমার এবং সইফ আলি খানের সঙ্গে কাজ করতে যাচ্ছিলাম। সেই ছবির জন্য আমাকে ওজন কমাতে হয়েছিল। কারণ, অনেক বিকিনি শট দেওয়ার ছিল। তবে ইমতিয়াজের ”জব ইউ মেট”-এ কাজ করার কথা বলেছিলেন শাহিদ। ওঁর কথা শুনে আমি ছবির স্ক্রিপ্ট পড়ি এবং আমার তা ভাল লেগে যায়। আসলে, গীত এই চরিত্রের সঙ্গে আমার নিজের জীবনে অনেক মিল খুঁজে পেয়েছিলাম।’

bengali news

অভিনেত্রী আরও বললেন, ‘জব ইউ মেট আমার জীবন একেবারেই পালটে দেয়। কেরিয়ারে আমাকে অনেকটাই সাহায্য করেছে এই ছবিটি। আর এরপরেই আমি ”তাশান”-এর জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছিলাম। ভেবেছিলাম এই ছবিও হিট হবে। তবে তেমনটা হল না। যদিও ”তাশান” দিয়ে নিজের ভালবাসার সঙ্গীকে খুঁজে পেয়েছিলাম। আর এইভাবেই সইফের সঙ্গে আমার সম্পর্কের সূত্রপাত।’ তবে ঠিক কী কারণে শাহিদের সঙ্গে ব্রেকআপ করলেন করিনা তা এখনও স্পষ্ট নয়।

breaking news

উল্লেখ্য, শীঘ্রই অভিনেত্রীকে দেখা যাবে ‘আঙ্গরেজি মিডিয়াম’-এ। এরপর করণ জোহরের ঐতিহাসিক ছবি ‘তখত’-এ বিশেষ চরিত্রে রয়েছেন তিনি। করিনা ছাড়াও রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, ভূমি পেডনেকর, ভিকি কৌশল, অনিল কাপুর। মুক্তি পাবে ২০২১-এর বড়দিনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here